সোমবার, ২৩শে জানুয়ারি, ২০১৭ ইং ১০ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

আখাউড়ায় এক হিন্দু বাড়িতে রহস্যজনক আগুন

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ১৯, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক হিন্দু ব্যক্তির ঘরে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে পৌরশহরের রাধানগরের রাকেশ কুমার ঘোষের ঘরে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে ওই ঘরের টিনের চালা, বেড়াসহ সবকিছু পুড়ে গেছে। তবে ঘরে কোন লোক না থাকায় কেহ আহত হয়নি।

ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রাধানগরের ঘোষ পাড়া পুকুর পাড়ে রাকের কুমার ঘোষের একটি দু’চালা টিনের ঘরে রাত ২টার দিকে কে বা কাহারা আগুন ধরিয়ে দেয়। এতে মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পরে। টের পেয়ে আশেপাশের বাড়ির লোকজন পানি দিয়ে আগুন নিভাতে চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সংবাদ পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান ও আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো: মোশাররফ হোসেন তরফদার। ক্ষতিগ্রস্থ রাকেশ কুমার ঘোষ জানান, আগুন লাগার ব্যাপারে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

তবে জায়গার সীমানা নিয়া তার চাচা ও প্রতিবেশির সাথে বিরোধ রয়েছে। বিরোধের জের থেকেও এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো: মোশাররফ হোসেন তারফদার বলেন, ঘটনাটি নাশকতা কি না এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ক্ষতিগ্রস্থ ব্যক্তি একটি সাধারণ ডাইরী করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।