g আসছে ঈদ মাহির জন্য চ্যালেঞ্জিং | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ৭ই নভেম্বর, ২০১৭ ইং ২৩শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আসছে ঈদ মাহির জন্য চ্যালেঞ্জিং

AmaderBrahmanbaria.COM
মার্চ ২৩, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়িকা মাহি একসঙ্গে কয়েকটি ছবির শুটিং করছেন। দীর্ঘদিন পর এমন ব্যস্ততা উপভোগ করছেন তিনি। এর মধ্যে তার একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে ঈদুল ফিতরে। এ নিয়ে উচ্ছ্বসিত মাহি। বুধবার দুপুরে আলাপে মাহি বলেন, “মনে রেখো’ ছবিটির টানা শুটিং করছি। দ্রুত কাজ শেষ করতে হবে। কারণ ছবিটি ঈদে মুক্তি পাবে। ঈদে দর্শকদের নতুন ছবি উপহার দিতে পারলে ভালোই লাগবে।”

মাহি জানান, ‘পবিত্র প্রেম’, ‘জান্নাত’, ‘প্রেমের বাঁধন’, ‘মনে রেখো’ ছবিগুলোর শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এর মধ্যে ‘ঢাকা অ্যাটাক’-এর কিছু কাজ বাকি।

ছবিগুলোর মধ্যে মুক্তির দৌঁড়ে এগিয়ে আছে ‘মনে রেখো’। হার্টবিটের ব্যানারে ঈদুল ফিতরে মুক্তি দেওয়ার উদ্দেশে ছবিটি তৈরি করছেন ওয়াজেদ আলী সুমন। এতে মাহির নায়ক কলকাতার বনি সেনগুপ্ত। ‘মনে রেখো’ নিয়ে ঈদে মাহিকে লড়তে হবে জিতের সঙ্গে। ‘বস টু’তে তার নায়িকা শুভশ্রী ও নুসরাত ফারিয়া। এ ছাড়া একই উৎসবে শাকিব খানের অন্তত একটি ছবি মুক্তি পেতে পারে।

এই হিসেবে মাহির প্রতিদ্বন্দ্বী নায়িকা তালিকায় কমপক্ষে আরও দু’জন থাকবেন। হতে পারেন ‘রাজনীতি’র অপু বিশ্বাস কিংবা অন্য কেউ। সব মিলিয়ে আসছে ঈদ মাহির জন্য বেশ গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং।