রবিবার, ১১ই জুন, ২০১৭ ইং ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে সালিশ বৈঠক : বিচারকের মাথা ফাটালো বখাটে ও মাদকসেবী ফাহাদ

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৯, ২০১৭
news-image

---

ফয়সল আহমেদ খান বাঞ্ছারামপুর থেকে : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আজ রবিবার বিকাল ৫টায় উপজেলার আইয়ূবপুর ইউনিয়নে এক বখাটে ও ইয়াবাসেবী মাদকাসক্ত যুবক ফাহাদ, সালিশের রায় তার মনোপুত না হওয়ার কারনে বিচারক হাজী লিল মিয়া ম্বেম্বারের [৭২]মাথা ফাটিয়ে দিয়েছে।

খোজ নিয়ে জানা গেছে.রবিবার বিকালে আইয়ূবপুর বাজারে একটি খেলা নিয়ে প্রথমে গোলযোগ বাধে।সেটি মিমাংসা করতে গেলে হাজী লিল মিয়া মেম্বার কে প্রতিপখ্য মনে করে ইয়াবাসেবী ফাহাদ সালিশের মধ্যেই সবার সামনে হাজীর মাথায় ইট দিয়ে আঘাত করে।বৃদ্ধ লিল মিয়া ঘটনাস্থলেই অবশ হয়ে পড়ে যান।আইয়ূবপুরের সালিশের স্থানে রক্তে ভেসে যায়।রক্তারক্তির পরিস্থিতি দেখে শত শত নারী-পুরুষ দৌড়াদৌড়ি শুরু করলে এক ভয়বহ আতংক পরিবেশ সৃষ্টি হয়।
পরে,সন্ধ্যায় বাঞ্ছারামপুর সদরে একটি বেসরকারি ক্লিনিকে হাজী লিল মিয়াকে চিকিৎসা সেবা দিয়ে ইসলামী হাসপাতালে ভর্তি করানো হয় বলে হাজী লিল মিয়ার স্বজনদের সূত্রে জানা গেছে।তার মাথায় ২৫টি সেলাই দিতে হয়েছে বলে কর্তব্যরত ডাক্তার জানান।
খোজ নিয়ে জানা গেছে,পিতা মৃত হানিফ চেয়ারম্যানের ছেলে ফাহাদ এলাকায় বখাটে হিসেবে পরিচিত।এলাকার সব রকম সাংঘর্ষিক কাজে সে নাম্বার ওয়ান সহ রাত-দিন চোরাই হোন্ডা দিয়ে মেয়েদের উত্তক্ত্য করে থাকার অভিযোগ রয়েছে।এই বিষয়ে থানায় মামলায় দায়ের প্রক্রিয়া চলছে।

 

এ জাতীয় আরও খবর