g মিথ্যা মামলা ছিল, আল্লাহর হুকুমেই সব হয়েছে: মুফতি হান্নান | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মিথ্যা মামলা ছিল, আল্লাহর হুকুমেই সব হয়েছে: মুফতি হান্নান

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১২, ২০১৭

---

নিউজ ডেস্ক : মুফতি হান্নান বলেছেন, ‘এ মামলা মিথ্যা মামলা ছিল। যা কিছু হয়েছে, আল্লাহর ইচ্ছায় হয়েছে।’ ১২ এপ্রিল বুধবার গাজীপুরের কাশিমপুর কারাগারে মুফতি হান্নানের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান তার বড় ভাই আলী উজ্জামান।

তিনি জানান, তার ভাই মুফতি হান্নানের সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা হয়েছে। সে সময় তার ভাই এ মামলা মিথ্যা ছিলে বলে তাদের জানিয়েছেন। এ ছাড়া মুফতি হান্নানের সন্তানদের দেখে রাখার জন্যও তার নিকট আবেদন জানিয়েছেন।

এর আগে, ভোর ৬টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে মুফতি হান্নানের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন তার স্ত্রী জাকিয়া পারভীন, দুই মেয়ে নিশাত ও নাজনীন এবং বড় ভাই আলী উজ্জামান।

প্রসঙ্গত, সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা ও তিনজন নিহতের ঘটনায় করা মামলায় মুফতি হান্নান, শরিফ শাহেদুল ও রিপনের মৃত্যুদণ্ড দেওয়া হয়। ফেব্রুয়ারি মাসে রিভিউ আবেদন করেন তারা।

১৯ মার্চ রোববার রায়ের পুনর্বিবেচনা চেয়ে মুফতি হান্নানের রিভিউ আবেদন খারিজ করে দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বেঞ্চ। ২১ মার্চ মঙ্গলবার সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে এ রায় প্রকাশিত হয়।

রায় প্রকাশের পর রাষ্ট্রপতির কাছে মুফতি হান্নান, শরিফ শাহেদুল ও রিপন প্রাণ ভিক্ষার আবেদন করলে তিনি তা নাকচ করে দেন। ১ এপ্রিল মঙ্গলবার এক বার্তায় মুফতি হান্নান ও বিপুলের স্বজনদের সাক্ষাতের জন্য ডাকেন গাজীপুরের কাশিমপুর কারা কর্তৃপক্ষ।

এদিকে, ৯ এপ্রিল রোববার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানান, গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জঙ্গিনেতা মুফতি হান্নানের ফাঁসি কার্যকরে কারাগার প্রস্তুতি নিচ্ছে।

এ জাতীয় আরও খবর