g ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে মৎস্যমন্ত্রীর অনুষ্ঠান ঘিরে উত্তেজনা, মাঠে থাকবে বিজিবি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ৫ই নভেম্বর, ২০১৭ ইং ২১শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে মৎস্যমন্ত্রীর অনুষ্ঠান ঘিরে উত্তেজনা, মাঠে থাকবে বিজিবি

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২২, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের অনুষ্ঠান ঠেকাতে উপজেলা আওয়ামী লীগের সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি দেওয়ার এলাকায় রাজনীতিতে উক্তপ্ত পরিস্হিতি বিরাজ করছে। এই  পরিস্হিতিকে কেন্দ্র করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের  মোতায়েন করা হয়েছে।
১২-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শাহ আলী বলেন,  কোন ধরণের অপ্রতিকর ঘটনা যেন না ঘটতে পারে সেজন্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজয়নগরে স্ট্রাইকিং ফোর্স হিসেবে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। রোববার সকাল থেকে বিজিবি সদস্যরা টহলে থাকবেন বলে জানান তিনি। উল্লেখ্য, রোববার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের।এ অনুষ্ঠানকে ঘিরে উপজেলা আ’লীগের পক্ষ থেকে সকাল -সন্ধ্যা হরতালের ডাক দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর