g যেভাবে ডুবন্ত গাড়ি থেকে বাঁচল ৮ বছরের মেয়ে ক্লো | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৭শে আগস্ট, ২০১৭ ইং ১২ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

যেভাবে ডুবন্ত গাড়ি থেকে বাঁচল ৮ বছরের মেয়ে ক্লো

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৪, ২০১৭

---

অনলাইন ডেস্ক : মা এবং দুই ভাই বোনের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলো ৮ বছরের ক্লো কাবেলো। কাদায় ভরে থাকা রাস্তায় তাদের গাড়ি পিছলে পড়ে যায় বন্যার পানিতে গড়ে ওঠা টুইড নদীতে। মা এবং দুই ভাইবোন ডুবে মারা গেলেও ক্লো তার সর্বোচ্চ চেষ্টা করে বেঁচে যায়।

সংবাদমাধ্যম বিবিসি জানায়, ঘটনাটি রোববার অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের টাম্বুলগাম শহরে ঘটেছে। ক্লোর মা তার সন্তানদের বাঁচাতে গিয়ে পানির নিচেই মারা যান। দুর্ঘটনার সময় তাদের বাবা গাড়িতে ছিলেন না।

এ ব্যাপারে ক্লো জানায়, গাড়িটি নদীতে ডুবে যাওয়ার পর সে নিজের সিটবেল্ট খুলে এবং চেষ্টা করে উপরের দিকে ভেসে থাকার জন্য। পানির বাইরে মাথা বের করার জন্য চেষ্টা করতে থাকে। এরপর সে দৌড়ে কাছের এক খামারবাড়িতে যায় সবাইকে দুর্ঘটনার খবর দেয়। এভাবেই বেঁচে যায় সে।

এ ব্যাপারে ওয়েন স্টার্লিং নামে স্থানীয় পুলিশ কর্মকর্তা সেভেন নিউজ টিভি চ্যানেলের সাংবাদিকদের বলেন, ‘মারা যাওয়ার আগে মা অন্তত একজন সন্তানকে গাড়ির বাইরে বের করে দিতে চেয়েছিলেন। আর সে ছিল ক্লো। আমার কোনো সন্দেহ নেই যে সন্তানদের বাঁচানোর চেষ্টা না করলে মা এখনো বেঁচে থাকতেন। ’

এদিকে ক্লোর বাবা জানিয়েছেন, তার স্ত্রী ও সন্তানদের হারিয়ে তিনি ভেঙে পড়েছেন। কিন্তু ক্লোর জন্য তিনি শক্ত থাকার চেষ্টা করছেন।

এ জাতীয় আরও খবর