বৃহস্পতিবার, ১১ই মে, ২০১৭ ইং ২৮শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

স্টেইনের টুইটের জবাব দিলেন ‘মোস্তাফিজ’

AmaderBrahmanbaria.COM
মে ৯, ২০১৭

স্পোর্টস ডেস্ক :চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাত্র একটি ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মাঠে নামার সুযোগ হয়েছে বাংলাদেশী পেসার মোস্তাফিজুর রহমানের। বাকি ম্যাচগুলোতে সাইড বেঞ্চে বসে থাকতে হয়েছে কাটার মাস্টারকে।

হায়দারাবাদে মোস্তাফিজের অনুপস্থিতি দেখে অবাক হয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেলে স্টেইন। টুইট করে জানতে চেয়েছেন কি হয়েছে মোস্তাফিজের। স্টেইনের সেই টুইটের জাবাব দিয়েছেন মোস্তাফিজ।

মোস্তাফিজ তার ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে স্টেইনের প্রশ্নের জবাবে বলেন, ‘আমি এখন ভালো আছি। আমাদের ত্রিদেশীয় সিরিজের জন্য এখন আমি জাতীয় দলের সঙ্গে আয়ারল্যান্ডে অবস্থান করছি। আমাকে নিয়ে ভাবার জন্য ধন্যবাদ।’

গত বছর প্রথমবার আইপিএলে খেলতে গিয়েই বাজিমাত করেছিলেন মোস্তাফিজ। অসাধারণ বল করে শুধু পুরো ক্রিকেট বিশ্বেরই নজর কাড়েননি, সানরাইজার্স হায়দারাবাদের শিরোপা জয়ে রেখেছিলেন বড় অবদান। জিতেছিলেন সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারও।

কিন্তু সেই মোস্তাফিজকে এবারের আইপিএল খেলতে না দেখে খটকা লেগেছে দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেল স্টেইনের। কিছুটা অবাক হয়ে টুইটারে তিনি লিখেছেন, ‘একটা প্রশ্ন… ফিজের কী হয়েছে? সে কি ইনজুরিতে?’

উল্লেখ্য, এবারের আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদের জার্সি গায়ে মাত্র এক ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। সেই ম্যাচে তিনি ছিলেন একেবারে নিষ্প্রভ। ২.৪ ওভার বল করে দিয়েছিলেন ৩৪ রান। ছিলেন উইকেটশূন্য। এরপর আর আইপিএলের পরবর্তী ম্যাচগুলো খেলার সুযোগ মেলেনি ফিজের।

কয়েকটি ম্যাচ মাঠের বাইরে থাকার পর ফিরে এসেছিলেন বাংলাদেশে। তারপর ইংল্যান্ডে চলে গেছেন ত্রিদেশীয় সিরিজে খেলার জন্য। সেখানে বসেই স্টেইনের টুইটের জবাব দিয়েছেন কাটার-মাস্টার।