বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এবার ‘হেট স্টোরি-৪’ করবেন উর্বশী

AmaderBrahmanbaria.COM
জুন ৬, ২০১৭
news-image

---

 

বিনোদন ডেস্ক :বিক্রম ভাটের পরিচালনায় ২০১২ সালে ‘হেট স্টোরি’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় এসেছিলেন পাওলি দাম। সিনেমাটি ব্যাপক সফলতা অর্জন করে। সেই সফলতাকে পুঁজি করে ‘হেট স্টোরি’র আরো দুটি সিকুয়্যাল হয়েছে। তবে এ ছবি দুটিতে পাওয়া যায়নি পাওলিকে।

২০১৪ মুক্তি পাওয়া ‘হেট স্টোরি-২’তে অভিনয় করেন সুরভিন চাওলা। আর গত বছর মুক্তিপ্রাপ্ত ‘হেট স্টোরি-৩’ ছবিতে অভিনয় করেছিলেন জেরিন খান। নতুন খবর হলো এবার দাপুটে প্রযোজক বিক্রম ভাট ছবিটির চতুর্থ সিকুয়্যাল নির্মাণ করতে যাচ্ছেন।

প্রতিবারের মতো এবারও ছবিটিতে থাকছে নতুন মুখ। আর এবারের ‘হেট স্টোরি-৪’ ছবির সেই নতুন মুখ হলেন ভারতীয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউটেলা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন তথ্য জানানো হয়েছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘উর্বশী চিত্রনাট্য পছন্দ করেছেন এবং এই ইরোটিক সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন। এটি ‘হেট স্টোরি’ সিরিজের অন্যান্য সিনেমা থেকে আলাদা। খুব শিগগিরই সিনেমার শুটিং শুরু হবে।’

টি-সিরিজের প্রযোজনায় ‘হেট স্টোরি-ফোর’ সিনেমাটি পরিচালনা করবেন বিশাল পান্ডে। সিনেমায় নায়িকা চরিত্রে উর্বশীর নাম শোনা গেলেও নায়ক কে থাকবেন তা এখনো জানা যায়নি। এদিকে আগামী ১৩ অক্টোবর সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর