g ‘সরকার বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৪ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ৩০শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘সরকার বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে’

AmaderBrahmanbaria.COM
জুন ১০, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : সরকার বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার গত কয়েক বছরে বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে, গুম করেছে, পঙ্গু করেছে। হাজার হাজার নেতাকর্মীকে তারা মিথ্যা মামলা দিয়ে জেলে পুরেছে, এখনো সেই কাজটি তারা করে যাচ্ছে। আজ বিকেলে রাজধানীর রাজারবাগে ‘অর্পন বাংলাদেশ’ নামক সামাজিক সংগঠনের উদ্যোগে ‘লিভিং ইন পার্টি সেন্টারে’ আয়োজিত জাতীয়তাবাদী দলের ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠান তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার বুঝে গেছে, জনগণের সমর্থন তাদের নেই, সেজন্য এখন নির্যাতন-নিপীড়ন-দমন ছাড়া তাদের টিকে থাকার আর কোনো পথ নেই। তিনি বলেন, পত্রিকায় দেখলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, বিএনপি কী চায় তারা তা বুঝতে পারে না। ফখরুল বলেন, বুঝবেন কোত্থেকে? আপনাদের তো চোখ অন্ধ হয়ে গেছে আর কান বধির হয়ে গেছে। তিনি বলেন, একটা কথা আপনারা ভুলে যাবেন না যে, অন্ধ হলে প্রলয় বন্ধ হয় না, বধির হলেও বজ্রপাত চলতেই থাকে, এটা চলবে। আপনাদেরকে অবশ্যই জনগণের কাছে জবাবদিহিতা করতে হবে।

সংগঠনের সভানেত্রী বিথীকা বিনতে হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তাহসিনা রুশদীর লুনা, আবুল খায়ের ভুঁইয়া, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ বক্তব্য দেন।

এ জাতীয় আরও খবর