g প্রিয়াঙ্কা এবার নাক বিতর্কে! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৪ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ৩০শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কা এবার নাক বিতর্কে!

AmaderBrahmanbaria.COM
জুন ১১, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের সময় পোশাক বিতর্কে জড়ান প্রিয়াঙ্কা চোপড়া। সেই ঝড় না থামতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও সমালোচনার শিকার হলেন তিনি। এবারের প্রসঙ্গ তার নাক ও প্লাস্টিক সার্জারি।

‘বেওয়াচ’ ও ‘কোয়ান্টিকো’র পালা শেষ। এবার দেশে ফিরতে চলেছেন দেশি গার্ল। এই নিয়ে বেশ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। খুশিতে নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবিকে ঘিরে দানা বাঁধে বিতর্ক।

প্রিয়াঙ্কার ভক্ত অনুসারীদের একাংশের বক্তব্য, নাক সার্জারি করিয়েছেন প্রিয়াঙ্কা। কেউ বলেছেন, নাক সার্জারির আগে বেশি ভালো লাগত তাকে। আবার একাংশের মতে, এখন বেশি ভালো লাগছে। অনেকে আবার এসব নিয়ে আদৌ মাথা ঘামাতে রাজি নন। প্রিয়াঙ্কা সবসময় সুন্দর, বলছেন তারা।

যদিও প্রিয়াঙ্কার নাক সার্জারির খবর সামনে আসার ঘটনা এই প্রথমবার নয়। এর আগে শোনা গেছিল একাধিক প্লাস্টিক সার্জারি করিয়েছেন প্রিয়াঙ্কা। সেসব নিয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী।

বলিউড অভিনেত্রীদের নাক সার্জারির ঘটনা এই প্রথম নয়। কঙ্গনা রানাউত, কারিনা কাপুর খান, আনুশকা শর্মা, শিল্পা শেঠির মতো তারকারা নিজেদের সুন্দর দেখাতে একাধিকবার ছুড়ি কাঁচির নিচে সঁপে দিয়েছেন নিজেদের।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এ জাতীয় আরও খবর