শুক্রবার, ১৬ই জুন, ২০১৭ ইং ২রা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

 

বিনোদন ডেস্ক : মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির নিজ ফ্ল্যাট থেকে সোমবার (১২ জুন) ভারতীয় অভিনেত্রী কৃতিকা চৌধুরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। এটি হত্যাকাণ্ড হতে পারে বলে মনে করছে পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

২৫ বছর বয়সি কৃতিকা চৌধুরী কঙ্গনা রাণৌত অভিনীত রাজ্জো সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া বেশ কিছু টিভি নাটকেও দেখা গেছে তাকে।

প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের আন্ধেরির ভৈরবনাথ এসআরএ বিল্ডিংয়ের পঞ্চম তলায় থাকতেন কৃতিকা। সেখানে একাই থাকতেন তিনি। মাঝে মধ্যে টিভি ইন্ডাস্ট্রির বন্ধুরা তার সঙ্গে দেখা করতে আসত।

আম্বলি পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, কৃতিকাকে বিছানায় শোয়া অবস্থায় পাওয়া গেছে। তার মাথা থেকে রক্ত ঝরছিল। তাকে যৌন নির্যাতন করা হয়েছে কিনা তা এখনো নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। তাদের মতে, বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরীক্ষার পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

কৃতিকার বাড়ি ভারতের উত্তরখন্ডে। কয়েক বছর আগে তিনি মুম্বাইয়ে আসেন এবং টিভি নাটকে ছোট চরিত্রে অভিনয়ের সুযোগ পান। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ছিলেন তিনি। গত বুধ অথবা বৃহস্পতিবার বিল্ডিংয়ের ওয়াচম্যান তাকে শেষবার দেখে। এরপর তার ফ্ল্যাট থেকে পঁচা গন্ধ পাওয়া গেলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। বন্ধ দরজা খুলে অর্ধ গলিত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।