সোমবার, ১৯শে জুন, ২০১৭ ইং ৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আবারও টাইগারদের ‘বিদ্রুপ’ করলেন শেবাগ!

AmaderBrahmanbaria.COM
জুন ১৬, ২০১৭
news-image

---

বিতর্কের জন্ম না দিয়ে যেন থাকতেই পারেন না সাবেক ভারতীয় বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র শেবাগ। টুর্নামেন্ট শুরুর আগে বাংলাদেশকে ‘নাতি’ বলে সম্বোধন করেছিলেন তিনি।

ভারত সেমিফাইনাল নিশ্চিত করার পর ফাইনালের জন্য আগাম শুভেচ্ছা জানিয়ে বিতর্কের সৃষ্টি করেছিলেন। এবার সেমিতে বাংলাদেশের পরাজয়ের পর আবারও ‘নাতি’ সম্বোধন করে টুইট করলেন এই সাবেক ক্রিকেটার!

আগামী রবিবার অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। এই টুর্নামেন্ট দ্বিতীয়বারের মত মুখোমুখি এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ শেষ চারের লড়াইয়ে ভারতের কাছে হেরে যাওয়ার পর শেবাগ আবারও খোঁচা দেন। এবার তার আক্রমণের নিশানায় বাংলাদেশ ও পাকিস্তান। টুইটে শেবাগ বাংলাদেশক ‘পোতে’ অর্থাৎ নাতি বলে উল্লেখ করেন। সেমিফাইনালে পৌঁছনোর জন্য বাংলাদেশকে অবশ্য অভিনন্দনও জানিয়েছেন শেবাগ।

শেবাগ টুইটে লিখেছেন, “ভালো চেষ্টা করেছ নাতি। সেমিতে আসার সামর্থ্য দেখিয়েছ। ” এরপরেই আবার পাকিস্তানের বিপক্ষে তার পরের লাইনগুলো। রবিবার ফাদার্স ডে। সেদিনই ফাইনাল। শেবাগ লিখেছেন, “ফাদার্স ডের দিন ছেলের বিপক্ষে ফাইনাল হবে। ” শেষ লাইনে তার অনুরোধ, “এই মজাকে কেউ আবার সিরিয়াসলি নেবেন না। ” এখন দেখার রবিবারের ফাইনালের ফলাফল কী হয়? পাকিস্তান কি ভারতের কাছে হারের শোধ তুলতে পারবে?

এ জাতীয় আরও খবর