g নবীনগরে দু’গ্রুপের সংঘর্ষে ৪ পুলিশসহ ২৫ জন আহত, ইউপি চেয়ারম্যানসহ ১৯ জন গ্রেফতার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ৩রা সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৯শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

নবীনগরে দু’গ্রুপের সংঘর্ষে ৪ পুলিশসহ ২৫ জন আহত, ইউপি চেয়ারম্যানসহ ১৯ জন গ্রেফতার

AmaderBrahmanbaria.COM
জুন ২৯, ২০১৭

---

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংর্ঘষে আজ বৃহস্পতিবার (২৯/৬) ৪ পুলিশ সহ ২৫ জন আহত হয়েছে।এঘটনায় পুলিশ বাদী হয়ে নবীনগর থানায় ১৩৮ জনকে আসামী করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে ইউপি চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগের সভাপতি সহ ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে ‘ আর বিবাদ নয়,শান্তি চাই’ এই শ্লোগানে ব্যানার ফেষ্টুন হাতে এলাকাবাসীর মানববন্ধন ও শান্তি মিছিলের পরই বৃহস্পতিবার সকালেই বিবাদমান দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ককটেল নিক্ষেপ করে দেশীয় অস্ত্র রামদা কিরিজ নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় ৪ পুলিশ সহ ২৫ জন আহত হয়েছে।

পুলিশ বাধ্য হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৮৮ জন নামীয় ও অজ্ঞাত ৫০ জন সহ নবীনগর থানায় ১৩৮ জনকে আসামী করে মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: জিল্লুর রহমান সহ ১৯ জনকে গ্রেফতার করে। এলাকার পরিন্থিতি থমথমে অবস্থা । সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার বলেন, এলাকায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাউছার মেম্বার ও চেয়ারম্যান জিল্লুর রহমানের নেতৃত্বে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংষর্ষে পুলিশ সহ ২৫ জন আহত হয়। এবং পরবর্তী সংর্ঘষ এড়াতে পুলিশ বাদী হয়ে বাদী হয়ে মামলা করে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, ওই এলাকায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩০ বৎসর যাবৎ আবু মেম্বার ও মোছলেম মেম্বারের নেতৃত্বে দু’গ্রুপের সংঘর্ষে এ পর্যন্ত ৪টি খুনের ঘটনায় প্রায় ২৬ টি মামলা-পাল্টা মামলা হয়েছে।এবং শত শত লোক আসামী হয়েছে।

এ জাতীয় আরও খবর