g ‘দেশে কোনো গরিব থাকবে না’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

‘দেশে কোনো গরিব থাকবে না’

AmaderBrahmanbaria.COM
জুলাই ৫, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, আগামী পাঁচ বছরে দেশে কোনো গরিব মানুষ থাকবে না। যাদের জমি আছে, কিন্তু ঘর নেই তাদের সরকারিভাবে ঘর করে দেয়া হচ্ছে। তাই এ জেলায় কেউ আর গৃহহীন থাকবে না।

মঙ্গলবার দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের তিস্তার তীরবর্তী কুটিরপাড় বালুর বাঁধ পরিদর্শন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, তিস্তার তীরবর্তী জনপদকে তিস্তার কড়াল গ্রাস থেকে রক্ষা করতে স্থায়ীভাবে বাঁধ নির্মাণ করা হবে। যাতে আর কাউকে ঘরবাড়ি হারাতে না হয়। ইতিমধ্যে পানি উন্নয়ন বোর্ডের আওতায় কুটিরপাড় বাঁধ রক্ষার্থে ৪০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। খুব দ্রুতই কাজ শুরু হবে।

তিনি বলেন, স্বাস্থ্য সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে কমিউনিটি ক্লিনিক করা হয়েছে। আগামীতে এসব ক্লিনিকের সেবার মান আরো বাড়ানো হবে।

এসময় তিনি সরকারের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিতে জনগণের প্রতি আহবান জানান।

মহিষখোচা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহির তাহু, মহিষখোচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু, ইউপি সদস্য মজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
বিবার্তা/জিন্না/রাশেদ

এ জাতীয় আরও খবর