বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

অভিনেত্রীকে অপহরণের দায়ে অভিনেতা গ্রেপ্তার

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক : মালায়ালাম এক অভিনেত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির মামলায় জনপ্রিয় মালায়ালাম অভিনেতা দিলীপকে সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় ভারতের কোচি থেকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার তাকে ১৪ দিনের জন্য কারাগারে পাঠানো হয়েছে। এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সম্প্রতি এ বিষয়ে একটি শক্ত প্রমাণ হাতে পাওয়ার পর দিলীপকে গ্রেপ্তার করেছে কেরালা পুলিশ। বর্তমানে আলুভা সাব-জেলে রয়েছেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে কেরালা ডিজিপি লোকনাথ বেহেরা সংবাদমাধ্যমে বলেন, ‘তদন্তকারী দলের পাওয়া শক্ত প্রমাণের ভিত্তিতে দিলীপকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে এবং আরো গ্রেপ্তার হতে পারে।’

এদিকে জেলে নেয়ার আগে আজ সকালে ৪৮ বছর বয়সি এ অভিনেতা বলেন, ‘আমি নির্দোষ এবং এটি প্রমাণ করব। আমাকে ফাঁসানো হয়েছে।’

জনপ্রিয় অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়েরকে বিয়ে করেছিলেন দিলীপ। যে অভিনেত্রী যৌন হয়রানির শিকার হয়েছেন তার সঙ্গে দীলিপের পরিবারের ভালো সম্পর্ক ছিল। কিন্তু ২০১৫ সালে যখন দিলীপ ও মঞ্জুর ছাড়াছাড়ি হয় তখন সম্পর্ক খারাপ হয়ে যায়।

জনপ্রিয়তার দিক থেকে মোহনলাল ও মাম্মোতির পরই রয়েছেন দিলীপ। দুই দশকের অভিনয় ক্যারিয়ারে ১৩০টি সিনেমায় অভিনয় করেছেন দিলীপ।

গত ফেব্রুয়ারিতে চলতি গাড়িতে অপহরণ ও শ্লীলতাহানির শিকার হন এক জনপ্রিয় মালায়ালাম অভিনেত্রী। শুটিং শেষে বাড়ি ফেরার পথে আনুমানিক রাত ৯টা সময় এরনাকুলামের আথানি নামক স্থানে তার গাড়িতে জোর করে প্রবেশ করে একদল ব্যক্তি। এরপর তার গাড়িতেই অপহরণ করা হয় এ অভিনেত্রীকে। তার শ্লীলতাহানি করা হয়। দুর্বৃত্তরা এই অভিনেত্রীর ছবি তোলেন এবং ভিডিও করেন। এ অভিনেত্রীকে এক ঘণ্টার মতো গাড়িতে বন্দি রাখা হয় এবং গাড়িটি শহরের বিভিন্ন রাস্তা দিয়ে চালানো হয়। পরবর্তী সময়ে গাড়িটি পালারিভাত্তম নামক জায়গায় পৌঁছালে দুর্বৃত্তরা অন্য একটি গাড়িতে উঠে পালিয়ে যায়। দিলীপ এ কাজের জন্য দুর্বৃত্তদের অর্থ দিয়েছিলেন বলে তদন্তে জানা গেছে।