g শর্মিলা ঠাকুরকে ছাড়াই সংবাদ সম্মেলন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

শর্মিলা ঠাকুরকে ছাড়াই সংবাদ সম্মেলন

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৫, ২০১৭

---

বিনোদন ডেস্ক : ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় আজ শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামের একটি কনসার্ট। এই অনুষ্ঠানে অংশ নিতে গতকাল শুক্রবার ঢাকায় পৌঁছান বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও ভারতের জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী।

শুক্রবার বিকেল ৪টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন শর্মিলা ঠাকুর। এর আগে সকাল সাড়ে ৯টায় ঢাকায় এসে পৌঁছান জিৎ গাঙ্গুলী।

রাজধানীর হোটেলে লা মেরিডিয়ানে শুক্রবার সন্ধ্যায় আয়োজিত সংবাদ সম্মেলনে অংশ নেয়ার কথা ছিল শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলীর। জিৎ গাঙ্গুলি আসলেও শর্মিলা ঠাকুর আসেননি।

আয়োজক প্রধান চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের সিইও অনন্যা রুমা জানান, বেশ ক্লান্ত হওয়ায় হাজির হতে পারেননি শর্মিলা ঠাকুর।

সংবাদ সম্মেলনে জিৎ গাঙ্গুলী বলেন, প্রথমবার বাংলাদেশে আসা। কিন্তু মনেই হচ্ছে না যে বিদেশে এসেছি। হিন্দি ও বাংলা গান সবাইকে উপহার দিতে চাই। বাংলাদেশে আরো কাজ করার ইচ্ছা আছে আমার।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও স্বাগতা। অনুষ্ঠানে শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলীর পারফরম্যান্সের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী তারিন, নিপুণ, চাঁদনী ও নাদিয়া। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায় এবং শেষ হবে রাত ১১টায়।

এ জাতীয় আরও খবর