g ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ সন্ত্রাসী কামালের অত্যাচারের এলাকাবাসি ছিল অতিস্ত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৭শে আগস্ট, ২০১৭ ইং ১২ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ সন্ত্রাসী কামালের অত্যাচারের এলাকাবাসি ছিল অতিস্ত

AmaderBrahmanbaria.COM
জুলাই ২২, ২০১৭

---

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার পৌর শহরের বাসিন্দা মৃত রাজ্জাক মিয়ার ছেলে ছিল এই কামাল। দুই ভাইয়ের মর্ধ্যে সে ছিল ছোট। লেখাপড়ার গন্ডি বেশিদূর এগোতে পারেনি সে। বিগত ৮/১০ যাবৎত এলাকায় সে নিজস্ব কামাল বাহিনী গড়ে তুলে। মাদক ব্যবসা, মানুষের জায়গা-সম্পতি জোড় পূবক দখল, নতুন ইমারত নির্মাণে চাদাঁবাজি। এছাড়া  মহিলা দিয়ে অনৈতিক ব্যবসার মূল হোতা ছিল সে। তার মৃত্যুতে এলাকার মানুষের মাঝে স্বস্তির নি:শ্বাস ফিরে এসেছে।

আজ শনিবার সকালে সরেজমিনে ঘুরে কথা বেশ কয়েকজন স্হানীয়দের সাথে নাম প্রকাশ না করার শর্তে তারা বলেন, কামাল আমাদের এলাকার সাধারণ মানুষগুলোকে সব-সময় জিম্মি করে রাখত। তার মাদক ব্যবসার আড্ডায়  কারণে আমাদের এলাকার অনেক ভাল ছেলে একেবারের মাদকাসক্ত হয়ে শেষ হয়ে গেছে। আর চাদাঁবাজি ছিল তার নিত্যনৈমিত্তিক কাজ। যে কেউ এসব প্রতিবাদ করতে গেলে তার অস্ত্র বাহিনী দিয়ে তাকে ভয়-ভীতি দেখাত। আমরা তার মৃত্যুর সংবাদে স্বস্তির নি:শ্বাস ফেলেছি।এলাকার  মানুষগুলো  কিছুটা হলো জিম্মি দশা থেকে রেহাই পেয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) নবীর হোসেন জানান, নিহত কামালের বিরুদ্ধে থানায় ১৮টির মত মাদক, অস্ত্র, চাদাঁবাজির মামলা রয়েছে।

এ জাতীয় আরও খবর