g ৫ গোল দিলেই পর্নো তারকার তরফ থেকে অভিনব উপহার! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং ১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

৫ গোল দিলেই পর্নো তারকার তরফ থেকে অভিনব উপহার!

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৬, ২০১৭

---

অনলাইন ডেস্ক : একজন ফুটবলার সর্বাধিক গোল করার পুরস্কার হিসেবে ট্রফি পেয়ে থাকেন। খুব বেশি হলে তার ক্লাব ফুটবলারটিকে মোটা টাকার পুরস্কার দিতে পারে। কিন্তু একটি লিগে পাঁচ গোল করতে পারলে সেই ফুটবলারকে পর্নো তারকার সঙ্গে একান্তে সময় কাটানোর সুযোগ দেওয়া হবে।

অবাক লাগলেও কিন্তু এটাই হতে চলেছে বছর চব্বিশের রাশিয়ান ফুটবলার অ্যালেক্সজান্ডার কোকোরিনের সঙ্গে। ডায়নামো মস্কোর এই ফুটবলার যদি রাশিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়নশিপে পাঁচ গোল করতে পারেন তাহলে তিনি টানা ১৬ ঘণ্টা একান্তে সময় কাটানোর সুযোগ পাবেন রাশিয়ান পর্নস্টার অ্যালিনা ইয়েরেমেনকোর সঙ্গে। স্বয়ং এই কথা অ্যালিনাই জানিয়েছেন।

অ্যালিনার কাছে ফুটবল আর নীলছবি অনেকটা একইরকম। কারণ দু’জায়গাতেই সুদর্শন পুরুষদের দেখা যায়। ফুটবলের বড় ভক্ত অ্যালিনা নীল ছবিতে সেরা দৃশ্যায়নের জন্য পর্নো অস্কার পেয়েছেন। কোকোরিনকে খুবই পছন্দ করেন তিনি৷ এমনকী, অ্যালিনার মার্কশিটে একমাত্র কোকোরিনই দশে-দশ পেয়েছেন।

অ্যালিনা বলেন, ‘কোকোরিন যদি রাশিয়ান চ্যাম্পিয়নশিপে পাঁচ গোল করতে পারে তাহলে আমি তার সঙ্গে টানা ১৬ ঘণ্টা একান্তে সময় উদযাপন করবো। এটাই আমার তরফ থেকে উপহার হবে৷’

এ জাতীয় আরও খবর