g ৪৩ বছরের নায়িকা খোলামেলা পোশাকে টেক্কা দিলেন এই প্রজন্মকে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৫ই আগস্ট, ২০১৭ ইং ২১শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

৪৩ বছরের নায়িকা খোলামেলা পোশাকে টেক্কা দিলেন এই প্রজন্মকে

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৩, ২০১৭

---

বিনোদন ডেস্ক :৯০ দশকের বলিউডের অন্যতম নায়িকা ছিলেন কারিশমা কাপুর। সবুজ চোখের এই নায়িকার বয়স এখন ৪৩। কিন্তু তাকে দেখে তা বোঝার উপায় নেই। কারণ সম্প্রতি তাকে দেখা গেলো এক অনুষ্ঠানে। সেখানে এই প্রজন্মের নায়িকাদের সঙ্গে টেক্কা দিতে দেখা গেলো কারিশমাকে।
১৯৯০-এর দশকে মেয়েদের জন্য ফ্যাশন আইকন ছিলেন কারিশমা কাপুর। সংসারে বাধা পড়ার পর থেকে বলিউড থেকে ধীরে ধীরে নিজেকে সরিয়ে নেন কারিশমা। ২০১২ সালে সর্বশেষ বিক্রম ভাটের সুপারন্যাচারাল থ্রিলার ‘ডেঞ্জারাস ইশক’ ছবিতে অভিনয় করেন তিনি। যদিও বক্স অফিসে সমাদর পায়নি ছবিটি।

????????????????????????????????????

নব্বইয়ের দশকে বক্স অফিসের ওপর রাজত্ব করতেন বলিউডের এই নায়িকা। তারপর দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে। এখন তিনি দুই সন্তানের মা। তবে তিনি এখনও একইরকম লাস্যময়ী। সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারই ঝলক দেখা গেল। সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত অন্য তারকারা।
উল্লেখ্য, ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবির মাধ্যমে মাত্র ১৭ বছর বয়সে বলিউড যাত্রা শুরু করেছিলেন কারিশমা। ১৯৯৮ সালে ‘দিল তো পাগল হ্যায়’ ছবিতে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রীর ক্যাটাগরিতে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন কারিশমা। শুধু আবেদনময়ী হিসেবে নন, অভিনেত্রী হিসেবেও তিনি অত্যন্ত সফল। ‘জুবাইদা’ এবং ‘ফিজা’ ছবিতে অভিনয়ের জন্য পান ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার।

এ জাতীয় আরও খবর