g ববিকে নিয়ে জাজের বেপরোয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৩১শে আগস্ট, ২০১৭ ইং ১৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ববিকে নিয়ে জাজের বেপরোয়া

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৮, ২০১৭

---

বিনোদন ডেস্ক : যৌথ প্রযোজনার ছবি নিয়ে বিতর্ক তৈরি হওয়ায় এবার নিজেদের অবস্থান পরিবর্তন করছে দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। একেবারে লোকাল প্রোডাকশনের ছবি নিয়ে এবার আসছে তারা। ছবির নাম বেপরোয়া। আর এই ছবির মধ্য দিয়ে জাজের কোনো সিনেমায় প্রথমবার নায়িকা হিসেবে দেখা যাবে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী ইয়ামিন হক ববি।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করে আসছে। এ প্রযোজনা প্রতিষ্ঠান তাদের সিনেমাগুলোতে সব সময়ই চমক রাখার চেষ্টা করে থাকে। এর আগে বেশ কয়েকবার গুঞ্জন উঠেছিল জাজের সিনেমায় অভিনয় করছেন ইয়ামিন হক ববি। তবে এবার আর গুঞ্জন নয়, ‘বেপরোয়া’ নামের নতুন একটি সিনেমায় অভিনয় করছেন তিনি।

রোববার রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁয়ে হয়ে গেলো এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এ সময় চিত্রনায়িকা ববির নাম ঘোষণা করা হয়। এতে ববির বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান। ঢাকাই এ সিনেমাটি পরিচালনা করছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ। এ সিনেমায় ববি-রোশান ছাড়াও অভিনয় করবেন শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকেরসহ অনেকে।

বিগ বাজেটের এ সিনেমাটি শুধু বাংলাদেশে নয়, ভারত ও বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে। ঈদের পরই এ সিনেমার শুটিং শুরু হবে। বাংলাদেশ, ভারত ও ইউরোপের কয়েকটি দেশে এর দৃশ্যায়ন করা হবে বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।