g মহাসড়কে কোনো প্রবলেম নেই: সেতুমন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৩১শে আগস্ট, ২০১৭ ইং ১৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মহাসড়কে কোনো প্রবলেম নেই: সেতুমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৮, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মহাসড়কে কোনো প্রবলেম নেই। যেসব রাস্তা খারাপ ছিল সেগুলোর মেরামত কাজ সম্পন্ন হয়ে গেছে। তাই সড়কের জন্য কোথাও যানজট হওয়ার আশঙ্কা নেই।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক, এশিয়ান হাইওয়ে বাইপাস সড়ক ও ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, ঈদে ঘরমুখো যাত্রীদের সেবায় মহাসড়কে বিপুল পরিমাণ জনবল কাজ করছে। ঈদে মানুষের ভ্রমণ স্বাভাবিক করতে মহাসড়কগুলোও মেরামত করা হয়েছে। ফলে এবারের ঈদেও মানুষ শান্তিতে গন্তব্যে পৌঁছতে পারবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘ঈদকে সামনে রেখে আমাদের যা যা প্রস্তুতি নেওয়া, আমরা অলরেডি নিয়ে ফেলেছি। আমাদের যেসব রাস্তা খারাপ ছিল, সেগুলো আমরা পাসেবল (চলনসই) করেছি। যানবাহন চলাচলের উপযোগী করেছি। মহাসড়কে কোনো প্রবলেম নেই। জেলার কিছু কিছু সড়ক খারাপ অবস্থায় ছিল বন্যার কারণে, অতিরিক্ত বৃষ্টিপাত, টানা বর্ষণের জন্য। সেগুলোর মেরামতকাজ সম্পন্ন হয়ে গেছে। আজকের দিনের ভেতর বাকি কাজ সম্পন্ন করব। তার মানে সড়কের জন্য কোথাও যানজট হওয়ার আশঙ্কা নেই। সড়ক খারাপ সে জন্য যানজট হবে-এ ধরনের আশঙ্কা আমি দেখছি না।’

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, জেলা ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার আব্দুর রশিদ, রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) শহিদুল আলম, কাঁচপুর হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর মাহবুব শাহ, শেখ সাইফুল ইসলাম, এমায়েত হোসেন ও রফিকুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরও খবর