g মাসখানেক ধরে বিমর্ষ ভাবে চলাফেরা করতেন আব্দুল্লাহ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১০ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৬শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মাসখানেক ধরে বিমর্ষ ভাবে চলাফেরা করতেন আব্দুল্লাহ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৭, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মিরপুরের মাজার রোডের আস্তানায় আত্মঘাতী বিস্ফোরণে নিহত দুর্ধর্ষ জঙ্গি আব্দুল্লাহ এলাকার পরিচিত মুখ হলেও মাসখানেক আগ থেকে তাকে বিমর্ষ ভাবে চলাফেরা করতে দেখেছেন এলাকাবাসী। এ ছাড়া লোকজনের সঙ্গে যোগাযোগ কমিয়ে দেন বলে জানিয়েছেন এলাকাবাসী। তারা বলছেন, ওই এলাকায় সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড ঈদগাহ মাঠে তাদের সঙ্গে নিয়মিত ফুটবল খেলতেন এই ব্যক্তি। তবে কোরবানির ঈদের এক মাস আগ থেকে আর মাঠে যেতেন না তিনি। রাস্তা ঘাটে কখনো দেখা হলে থাকতেন একেবারে মনমরা।

এলাকার এক ব্যবসায়ী বলেন, ছয় বছর ধরে তার সঙ্গে প্রতিদিন সকালে ফুটবল খেলতাম। তবে গত এক মাস ধরে তাকে আর মাঠে পেতাম না। রাস্তাঘাটে দেখা হলেও মনমরা দেখতাম, কথাবার্তাও কম বলত। মাঠের পাশের চটপটি দোকানের এক কিশোর বলেন, আব্দুল্লাহ নিয়মিত তার দোকানে আসতেন এবং নামাজ পড়ার কথা বলতেন। তার সঙ্গে তার স্ত্রীরা থাকলেও পর্দার কারণে কখনো তাদের মুখ দেখা যেত না। আমিও নিয়মিত তাকে মাঠে খেলতে আসতে দেখতাম।

তবে গত এক মাস ধরে দেখি না। মাজার রোডের ওই বাড়িতে মঙ্গলবার রাতে কয়েকটি বিকট বিস্ফোরণের পর বুধবার ধ্বংসস্তূপে তল্লাশি চালিয়ে সাতজনের খুলি ও পোড়া অঙ্গপ্রত্যঙ্গ পাওয়ার কথা জানায় র‍্যাব। ছয়তলা ভবনটির পাঁচতলায় আব্দুল্লাহ দুই স্ত্রী, দুই সন্তান ওসামা (১০) ও ওমর (৩) এবং দুই কর্মচারীসহ থাকতেন। ওসামা ওই এলাকা মাদানী কিন্ডারগার্টেন নামে একটি মাদরাসায় পড়াশুনা করলেও তার বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি এলাকার লোকজন। আত্মঘাতী বিস্ফোরণে তারা সবাই নিহত হয়েছে বলে র‌্যাবের ধারণা।

এ জাতীয় আরও খবর