g প্রথম ইনস্টাগ্রাম ব্যবহারকারী হিসেবে ১০০ মিলিয়ন ফলোয়ার পেলেন সেলিনা গোমেজ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

প্রথম ইনস্টাগ্রাম ব্যবহারকারী হিসেবে ১০০ মিলিয়ন ফলোয়ার পেলেন সেলিনা গোমেজ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৮, ২০১৭

---

বিনোদন ডেস্ক : প্রথম ইনস্টাগ্রাম ব্যবহারকারী হিসেবে ১০০ মিলিয়ন ফলোয়ার পেয়েছেন জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলিনা গোমেজ। নিজের এই অর্জন ও জনপ্রিয়তায় অভিভূত সেলিনা তার অনুভূতির কথা জানিয়েছেন। সেই সঙ্গে কৃতজ্ঞতা স্বীকার করেছেন তার ভক্ত ও অনুরাগীদের।

সেলিনা বলেন, খুব ছোটবেলা থেকেই তার মাকে একজন মঞ্চ অভিনেত্রী হিসেবে থিয়েটারে কাজ করতে দেখেছেন। তাই সহজাতভাবেই তার মার কাছ থেকে তিনি একজন শিল্পী হওয়ার অনুপ্রেরণা পেয়েছেন। তিনি যখন একজন শিশুশিল্পী হিসেবে তার কাজ শুরু করেন। কাজের শুরুতে তার মায়ের দিক নির্দেশনা উৎসাহ আর অনুপ্রেরণাতেই আজ এতোদূর আসতে পেরেছেন বলে মনে করেন।

ছোটবেলা থেকেই তিনি মানুষকে খুব কাছ থেকে উপলব্ধি করতেন। মানুষকে আনন্দ দিতে চাইতেন। সব সময় ভাবতেন কিভাবে মানুষকে ভালো রাখা যায়, হাসি-খুশি রাখা যায়। আর একজন শিল্পী হিসেবে তিনি যখন নিজেকে মানুষের কাছে উপস্থাপন করেন।

তখন তার চারপাশের অভিজ্ঞতা ব্যবহার করে কাজটি জীবন্ত করে তোলার চেষ্টা করেন। শুধুমাত্র মানুষকে আনন্দ দিতেই তিনি কাজ করেন। তার প্রত্যাশা আগামী দিনগুলোতেও তিনি মানুষের জন্যই কাজ করবেন। তার ভক্ত ও অনুরাগীদের আনন্দ দানের জন্য। টাইম, ডেইলি মেইল, টাইম