g ধর্ষকদের সঙ্গে কথা বলতেন না সঞ্জয় | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ধর্ষকদের সঙ্গে কথা বলতেন না সঞ্জয়

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৯, ২০১৭

---

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ব্যক্তি জীবনে নানা সময়ে বিতর্কের মুখে পড়েছেন তিনি। বেআইনি অস্ত্র রাখার দায়ে জেলও খেটেছেন। সাজার মেয়াদ শেষ করে গত বছর ফেব্রুয়ারিতে কারামুক্তি পান সঞ্জয়।

জেল থেকে ফিরে সঞ্জয়ের প্রথম সিনেমা ভূমি। রিভেঞ্জ-ড্রামা ঘরানার সিনেমাটিতে ফুটিয়ে তোলা হয়েছে সমাজের কিছু খারাপ মানুষের হাতে নাজেহাল একটি মেয়ে ও তার বাবার গল্প। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত এ অভিনেতা। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে দেন সঞ্জয়। এতে এ অভিনেতা জানান, যখন জানতেন ধর্ষণের দায়ে কেউ জেলে এসেছে তাহলে তার সঙ্গে কথা বলতেন না তিনি।

এ প্রসঙ্গে সঞ্জয় বলেন, ‘নারীরা দেবী দুর্গা ও লক্ষ্মীর প্রতীক। তাদের কাছে প্রার্থনা করি, তাহলে পৃথিবীতে তাদের সঙ্গে এ ধরনের আচরণ কেউ কীভাবে করে? তাই আমি যখনভূমি সিনেমায় কাজ করার সুযোগ পাই, অনেক খুশি হয়েছি।’

ধূমপানে আসক্ত সঞ্জয়। তবে খুব শিগগির এ অভ্যাস ত্যাগ করতে চান তিনি। একদিন ধূমপানের সময় বাবা সুনীল দত্তের কাছে ধরা পড়েছিলেন সঞ্জয়। সাক্ষাৎকারে সেই দিনের স্মৃতিচারণ করে এ অভিনেতা বলেন, ‘বাবা আমাকে বাথরুমে ধূমপানরত অবস্থায় ধরে ফেলেছিলেন। তিনি আমাকে ঘরের মধ্যে নিয়ে গিয়ে খুব মেরেছিলেন। আমি জানি ধূমপান ছাড়া প্রয়োজন। আমি খুব তাড়াতাড়ি এটি ত্যাগ করার চেষ্টা করব।’

ভূমি সিনেমাটি পরিচালনা করছেন উমাং কুমার। এতে সঞ্জয়ের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অদিতি রাও হায়দারি। আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।