g নভেম্বরে মুক্তি পাবে বাপ্পী-মাহির পলকে পলকে তোমাকে চাই | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ১লা আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

নভেম্বরে মুক্তি পাবে বাপ্পী-মাহির পলকে পলকে তোমাকে চাই

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১২, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : সবগুলো সিকোয়েন্স শেষ, বাকি আছে শুধু গানের দুটি গানের দৃশ্যধারণ। একটি টাইটেল গান অন্যটি রোমান্টিক। বর্তমানে টাইটেল গানের শুটিং চলছে বান্দরবনে। এই গান দুটির শুটিং সম্পন্ন হলেই শেষ হবে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির শুটিং।

এমনটাই বলছিলেন এই ছবির নির্মাতা শাহনেওয়াজ সানু। তিনি জানান, ‘গান ছাড়া সব সিকোয়েন্সের শুটিং শেষ। এমনকি ডাবিংও শেষ হয়েছে। গত ১০ তারিখ থেকে শেষ লটের শুটিং শুরু করেছি। এখন বান্দরবন আছি। ক্যামেরা ক্লোজ করে ঢাকা ফিরবো ১৬ তারিখ।’

নির্মাতা শাহনেওয়াজ শানুর পরিচালনায় এটি দ্বিতীয় ছবি। তার পরিচালিত প্রথম ছবি ‘মাটির পিঞ্জিরা’ মুক্তি পায় ২০১২ সালে। এই নির্মাতা আশা করছেন আগামী নভেম্বরেই ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি তিনি মুক্তি দেবেন।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে মাহির চরিত্রের নাম থাকছে বন্যা। একজন সুপার মডেলের উত্থান-পতনের পাশাপাশি এ ছবিতে একটি পরিবারের গল্প থাকবে। এরমধ্যেই মাহির জীবনে এন্ট্রি নেবেন বাপ্পী।

আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। রোমান্টিক-অ্যাকশন ঘরানায় নির্মিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস।