g শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার : সংসদ সদস্য মোকতাদির চৌধুরী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার : সংসদ সদস্য মোকতাদির চৌধুরী

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১৬, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট মোড় থেকে রামরাইল ব্রীজ পর্যন্ত মহাসড়ককে জাতীয় মহাসড়ক মানের ও প্রশস্ততায় উন্নীতকরণ শীর্ষক প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।গতকাল শনিকার সকালে শহরের পুনিয়াউট বাইপাস মোড়ে এই ভিত্তিপ্রস্থর স্থান করেন সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সড়ক ও জনপথ বিভাগ ব্রাহ্মণবাড়িয়া নির্বাহী প্রকৌশলী আবু এহতেশাম রাশেদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুরাদ খান প্রমূখ।

ভিত্তিপ্রস্থর স্থাপনকালে সংসদ সদস্য বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। তাই দেশের সকল উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিতে আগামীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। উল্লেখ্য প্রায় ৩৪ কোটি টাকা ব্যায়ে এই সড়কটি নির্মিত হবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান।

এ জাতীয় আরও খবর