g ব্রাহ্মণবাড়িয়ায় রোহিঙ্গা নির্যাতন ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২৭শে অক্টোবর, ২০১৭ ইং ১২ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় রোহিঙ্গা নির্যাতন ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২১, ২০১৭

---
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : মিয়ানমারের মুসলিম রোহিঙ্গা গণহত্যা, নির্যাতন, নিপীড়নের প্রতিবাদে এবং মিয়ানমার ত্যাগ করে পালিয়ে আসা রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়ার দাবিতে আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় আকাঈদে আহলে জামাত সংরক্ষণ পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলার ডাক বাংলা খেলার মাঠে একের পর এক মিছিল বিভিন্ন এলাকা থেকে তৌহিদী জনতা ব্যানারে জড়ো হয়ে বেলা ১১ টার দিকে আকাঈদে আহলে সুন্নাতুল জামাত সংরক্ষণ পরিষদ এর উদ্যোগে বিশাল বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের হয়। এতে সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন মাদ্রাসার ছাত্র এবং শিক্ষক ও স্হানীয় জনতা অংশ নেয়।

বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ শহিদ মিনার চত্বরে  গিয়ে শেষ হয়। পরে ওই চত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ থেকে নির্বিচারে রোহিঙ্গা মুসলিম গণহত্যা, নির্যাতন ও নিপীড়নের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আকাঈদে সুন্নাতুল জমাত সংরক্ষণ পরিষদের উপদেষ্টা মাও: আবু তাহের। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাও আব্দুর রহমান নিদারাবাদী,মাও আবদুল মতিন,মাও আঃ রহীম কাসেমী, মাও আশরাফ আলী হরষপুরী, মাও শফিকুল ইসলাম, মাও এনামুল ইসলাম, মাও আঃ হক, মুমিনুদ্দীন, মাও কেফায়েতুল্লাহ, মাও নাফেউল হক চৌধুরী মাও হাফেজ মিজান প্রমুখ।

এ জাতীয় আরও খবর