g অস্কারে যাচ্ছে পপির ‘সোনাবন্ধু’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৪ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

অস্কারে যাচ্ছে পপির ‘সোনাবন্ধু’

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : গেল ঈদ-উল আজহায় সারাদেশে মুক্তি পেয়েছে গ্রাম বাংলার ছবি ‘সোনাবন্ধু’। এতে অভিনয় করেছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভীন পপি। এছাড়াও ছবিটিতে অভিনয় করতে দেখা গেছে এ সময়ের ব্যস্ত নায়িকা পরীমনি, ডিএ তায়েব ও লামিয়া মিমোকে। এরইমধ্যে ছবিটি নিয়ে ব্যপক আলোচনা শুরু হয়েছে চলচ্চিত্র পাড়ায়। মুক্তির পরপরই ছবিটি বিশ্ব মানচিত্রে হাজির হতে চলেছে।

সারা বিশ্বের সফলতার লাল গালিচার মঞ্চ অস্কারে জন্য জমা দেয়া হয়েছে ‘সোনাবন্ধু’। ছবিটি নিয়ে ইতোমধ্যে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনায়ক, চিত্রনায়িকা, হল মালিক, সুধীজন থেকে শুরু করে সর্বমহলে ব্যাপক সফলতার জয়ধ্বনী উঠেছে।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘দীর্ঘদিন পর গেল ঈদে আমার ‘সোনাবন্ধু’ মুক্তি পেয়েছে। এরইমধ্যে আপনাদের অজানা নয় যে, ছবিটি সব শ্রেণির দর্শক উপভোগ করেছেন এবং এখনো করছেন। এরমধ্যে নতুন মাত্রা যোগ করতে যাচ্ছে ‘সোনাবন্ধু’। অস্কারের জন্য গেল সপ্তাহে জমা দেয়া হয়েছে। আমি ব্যক্তিগতভাবে ছবিটির সফলতা কামনা করছি। সেই সাথে বিশ্বাস করছি যে ‘সোনাবন্ধু’ অস্কার জয়ী হবে।’

‘সোনাবন্ধু’র নায়ক ডি এ তায়েব বলেন, ‘ঈদে বিগ বাজেটের দুই ছবির বিপরীতে মুক্তি দিয়েছি ‘সোনাবন্ধু’। গ্রাম বাংলার মানুষের এই ছবি ইতোমধ্যে দর্শকদের মন জয় করেছে বললে হয়তো একদমই ভুল বলা হবে না। বলতে পারেন যতাটুকু আশা করেছিলাম তার চেয়েও অনেক বেশি পেয়েছি। তাই বিশ্ব দরবারে ‘সোনাবন্ধু’ নিয়ে যেতে চাই।

ডিএ তায়েব আরো বলেন, গেল ২০ সেপ্টেম্বর ছবিটি অস্কারের জন্য জমা দিয়েছি। আমার বিশ্বাস মাহবুবা শাহরিনের গল্প যদি অস্কার জুরি বোর্ড বুঝতে পারেন তাহলে ‘সোনাবন্ধু’কে অস্কার দিতে তারা বাধ্য হবেন ইনশাআল্লাহ।’