g ডিপজলের অবস্থা স্থিতিশীল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৪ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ডিপজলের অবস্থা স্থিতিশীল

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের অবস্থা স্থিতিশীল।ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার মঙ্গলবার রাতে সমকালকে এতথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সোমবার বাবার হার্টের রক্তনালিতে তিনটি রিং পরানো হয়েছে। তবে আগামী এক মাস চিকিৎসকের পরামর্শ মেনে চলতে হবে তাকে।ওলিজা তার বাবার জন্য সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে সকাল চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, সোমবার ডিপজলের হার্টের অস্ত্রোপচার করা হয়। হার্টের রক্তনালিতে একাধিক ব্লক ধরা পড়েছে। তিনটি রিং বসানো হয়েছে। ডাক্তার তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। তিনি এখন ভালো আছেন। আগামী এক মাস তিনি পরামর্শ অনুযায়ী সিঙ্গাপুরেই থাকবেন।

মনতাজুর রহমান আকবর আরও বলেন, ‘ডিপজলের অসুস্থতা নিয়ে নানা লোক নানা কথা বলে বেড়াচ্ছেন। সবাইকে অনুরোধ করব, ডিপজলের অসুস্থতা নিয়ে অশুভ বা নোংরা কথা বলবেন না। বরং সবাই তার জন্য দোয়া করবেন। ডিপজল যেন সুস্থ হয়ে আবারও অভিনয় জগতে সরব হতে পারেন।’

গত ১৯ সেপ্টেম্বরর বিকেলে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। দ্রুত তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন।

উন্নত চিকিৎসার জন্য পরদিন বুধবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন স্ত্রী জবা ও মেয়ে ওলিজা।

মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ ছবির মাধ্যমে ঢাকার চলচ্চিত্রে পা রাখেন ডিপজল। নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকের কাছে জনপ্রিয় হয়েছেন।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনা করছেন। এ ছাড়াও তিনি রাজনীতি ও ব্যবসার সঙ্গে জড়িত। আগামী ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে ডিপজল অভিনীত নতুন চলচ্চিত্র ‘দুলাভাই জিন্দাবাদ’।