g ২০ বছরের ক্যারিয়ারে ‘খান’দের ভূমিকা সবচেয়ে বেশি : রানি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৪ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

২০ বছরের ক্যারিয়ারে ‘খান’দের ভূমিকা সবচেয়ে বেশি : রানি

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। ১৯৯৭ সাল থেকে বলিউডে তার যাত্রা শুরু। মাঝখানে বিয়ে, সংসার ও কন্যা সন্তানের কারণে মাঝখানে অনেক বড় একটি বিরতি দিতে হয়েছিল তাকে। তবে বিরতি ভেঙে অবশেষে ফিরলেন তিনি। ক্যারিয়ারের ২০টি বছর কাটিয়ে দিলেন বলিউডে। এই উপলক্ষ্যে তিনি জানালেন, তার সাফল্যের জন্য ‘খান’ তারকাদের অবদান বেশি।

‘ব্ল্যাক’, ‘মর্দানি’, ‘সাথিয়া’, ‘হাম তুম’ সহ অনেক সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করেছেন। ঝুলিতে সাত সাতটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের পাশাপাশি রয়েছে আরও অনেক খেতাব। রানি জানিয়েছেন, তিন খানকে দেখে পরিশ্রম করা শিখেছিলেন।

তার কথায়, ‘আমি প্রথম তিনটি ছবিতে শাহরুখ, আমির ও সালমানের সঙ্গে কাজ করার সুযোগ পাই। তারা যে কী পরিমাণ পরিশ্রম করতে পারে, তা না দেখলে বিশ্বাস করা কঠিন। তাদের দেখে আমার অভিনয় শেখার শুরু। এছাড়াও প্রতিটি অভিনেতা ও পরিচালককে দেখে শিখেছি। ছবি হিট হোক বা না হোক প্রতিটি ছবিতে কাজ করার সময় শিখেছি।’

এদিকে একটি সাক্ষাৎকারে রানি জানিয়েছেন, অভিনেত্রী হওয়ার ইচ্ছে তার ছিল না। অথচ হয়েছেন। কাটিয়েও ফেললেন অনেকগুলি বছর। বোঝা যায়, কতটা পরিশ্রম তাকে করতে হয়েছে। ছবি করতে যখন শুরু করেন তখন আর পিছনে ফিরে তাকাননি। প্রতি মুহূর্তে শিখতে চেয়েছিলেন। দিয়েছিলেন নিজেকে উজার করে।

প্রসঙ্গত, যশরাজ ফিল্মের ‘হিচকি’ ছবির মাধ্যমে আবারও সিনেমা জগতে ফিরেছেন রানি। একজন মেয়ে তার দুর্বলতাকে কীভাবে শক্তিতে রূপান্তরিত করবে তাই দেখানো হবে গল্পে। তবে ছবিতে রানির বিপরীতে কে অভিনয় করছেন, সেটি এখনও নিশ্চিত করেননি নির্মাতা সংস্থা। ছবিটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ পি মালহোত্রা, প্রযোজনা করেছিলেন মনীষ শর্মা। সূত্র: হিন্দুস্তান টাইমস