g বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি জান্নাতুল নাঈম | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১০ই নভেম্বর, ২০১৭ ইং ২৬শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি জান্নাতুল নাঈম

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৭

---

বিনোদন ডেস্ক : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী হয়েছেন জান্নাতুল নাঈম। গতকাল শুক্রবার রাতে নগরীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। এতে বিশ্বের অন্যান্য দেশের সুন্দরীদের সঙ্গে বাংলাদেশের প্রতিনিধি হয়ে লড়বেন জান্নাতুল নাঈম।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন জেসিয়া ইসলাম। দ্বিতীয় রানারআপ জান্নাতুল সুমাইয়া হিমি। সেরা দশে আসা অন্য সাত প্রতিযোগী হলেন রুকাইয়া জাহান চমক, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা।

গত আগস্ট থেকে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। এতে প্রায় ২৫ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেন। তাদের মধ্য থেকে কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। গ্র্যান্ড ফিনালে অংশ নেন এই দশজন প্রতিযোগী।

এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক ছিলেন বিবি রাসেল, জুয়েল আইচ, শম্পা রেজা, চঞ্চল মাহমুদ, রুবাবা দৌলা মতিন ও সোনিয়া কবির। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিনা চৌহান।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে এ প্রতিষ্ঠান দুটি।