g দেশবাসীর দোয়া চেয়েছেন ডিপজল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

দেশবাসীর দোয়া চেয়েছেন ডিপজল

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৯, ২০১৭
news-image

---

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। অসুস্থ হওয়ার পর থেকে সবাই নিয়মিত খোঁজখবর নেওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হওয়ায় ডিপজলকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো সেখানেই তিনি চিকিৎসাধীন আছেন।

ডিপজলের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে কথা বলেছেন চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর। তিনি  বলেন, ‘এখন ডিপজল সাহেব ভালো আছেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন।’

ডিপজল কবে ঢাকায় ফিরতে পারেন—জানতে চাইলে আকবর বলেন, ‘পুরোপুরি  চিকিৎসা শেষ না করে উনার পরিবার তাঁকে ঢাকায় আনবেন না। অস্ত্রোপচার শেষ হলেও তাঁকে সিঙ্গাপুরের হাসপাতালেই কিছুদিন রাখবেন তাঁরা। অসুস্থ হওয়ার পর থেকেই ডিপজলের সবাই খোঁজখবর রেখেছেন। এ জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ডিপজল। দেশের মানুষের কাছে তিনি দোয়া চেয়েছেন।’

বিশিষ্ট এই পরিচালক জানান, গত ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টে অপারেশন হয়েছে। তিনটি রিং পরানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শরীরে আর কোনো ধরনের ঝুঁকি নেই। তবে দ্বিতীয় দফায় তাঁর আর একটি অস্ত্রোপচার করতে হবে। সেটা ১৬ অক্টোবর হওয়ার কথা রয়েছে। সব মিলিয়ে আরো দুই মাস তাঁকে সেখানে থাকতে হবে।
গত ১৯ সেপ্টেম্বর গুরুতর অসুস্থ হয়ে দেশের ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় অভিনেতা ডিপজল। পরে ২০ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হয়।

সম্প্রতি ডিপজল ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শেষ করেছেন। অক্টোবরে ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া তাঁর ছবি ‘এক কোটি টাকা’ মুক্তির অপেক্ষায় আছে।

বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে খ্যাত ডিপজলের অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো—‘চাচ্চু’, ‘আম্মাজান’, ‘দাদিমা’, ‘ইতিহাস’, ‘কঠিন বাস্তব’, ‘জমিদার’, ‘মায়ের চোখ’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘বস্তির নারী সুরিয়া’, ‘রিকশাওয়ালার ছেলে’ ইত্যাদি।