g রোহিঙ্গাদের মাঝে ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবারের ত্রাণ বিতরণ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

রোহিঙ্গাদের মাঝে ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবারের ত্রাণ বিতরণ

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৫, ২০১৭
news-image

---
নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের ক্যাম্প পরিদর্শন করেছে ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবারের প্রতিনিধি দল।
শনিবার বেলা ২টার দিকে কক্সবাজারের উখিয়া কতুপালং শরণার্থী ক্যাম্প পরিদর্শনকালে রোহিঙ্গাদের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেয়ার পাশাপাশি তাদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে প্রতিনিধি দলটি। এর মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, ভোজ্য তেল, বিস্কুট, টুপি ও কম্বল সহ প্রায় ১১ প্রকার পণ্য রয়েছে।
ত্রান বিতরনের সময় প্রতিনিধি দলের প্রধান শেখ মোঃ বাদলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবারের প্রতিষ্টাতা সদস্য মোঃ শামীম, উপদেষ্টা অলিউল্লাহ নবাব। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্বাহী সদস্য ও ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবারের উপদেষ্টা এফ আই ফারুক বেপারীর সঞ্চালনায় বক্তারা বলেন তিতাস পরিবার মানবিক দিক বিবেচনা করে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে। আর তিতাস পরিবার সবসময় আর্তমানবতার সেবায় কাজ করে। সে কারনে সংগঠনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারন সম্পদাক সাইফুল ইসলাম নান্নু ও কমিটির সকল সদস্য নির্দেশে আমরা আজকে (শনিবার) ত্রাণ বিতরণ করতে এসেছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সম্পাদক মোঃ জসিম মিয়া, তিতাস পরিবারের সদস্য বাবুল ইসলাম, মোঃ কামাল, আব্দুল্লাহ আল মতিন, খোরশেদ, মোঃ হাসান মাহমুদ সহ প্রমুখ।
উল্লেখ্য ব্রাহ্মনবাড়িয়ার দেশ ও প্রবাসীদের নিয়ে অরাজনৈতিক সামাজিক সংগঠন ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবার গঠিত, ত্রান সংগ্রহে উপদেষ্টা সরলা মাহবুব, উপদেষ্টা শরীফ, উপদেষ্টা মোঃ মাসুম, সহ সভাপতি মোঃ রিদয়, সহ সভাপতি মোঃ মান্নান, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম জীবন, সাংগঠনিক সম্পাদক মোঃ অহিদ, ত্রান ও দূর্যোগ সম্পাদক কাইয়ুম ভূইয়া, উপ ত্রান ও দূর্যোগ সম্পাদক কাজী শিবলী, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ কামাল, উপ দপ্তর শেখ সোহেল সহ দেশ ও প্রবাসী ব্রাহ্মনবাড়িয়া তিতাস পরিবারের সকল সদস্য সহযোগীতা করেন।

এ জাতীয় আরও খবর