রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আখাউড়ায় ছাত্রীকে নিয়ে উধাও অফিস সহকারী

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মহিলা কলেজের অফিস সহকারী রাজন রায় ওই কলেজের এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গেছেন। গত শনিবার সকালে তিনি ছাত্রীকে নিয়ে পালিয়ে যান।

আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। রাজন রায় এবং ওই কলেজ ছাত্রী পৌরশহরের ৬ ওয়ার্ডের একই এলাকার বাসিন্দা। এ ব্যাপারে কলেজ ছাত্রীর বাবা আখাউড়া থানায় সাধারণ ডায়েরী  করেছেন। এ নিয়ে অভিভাবক মহলে নেতিবাচক মনোভাব সৃষ্টি হয়েছে।

আরও : বাংলাদেশে ‘মানবাধিকার লঙ্ঘনে’ উদ্বেগ ইইউ পার্লামেন্টের ভাইস প্রেসিডেন্টের

কলেজ ও নিখাঁজ ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, স্থানীয় মহিলা কলেজের ২য় বর্ষের ওই ছাত্রী শনিবার সকালে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে হয়। দুপুরের পরও বাসায় না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। পরে লোকমারফত জানতে পারেন কলেজের অফিস সহকারী রাজন রায় ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে গেছে।

মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাম প্রকাশ করার অনুরোধ করে বলেন, অফিস সহকারী রাজন ৫ দিনের ছুটিতে আছে। ছাত্রীকে নিয়ে পালানোর বিষয়টি ছাত্রীর পরিবারের কাছ থেকে শুনেছি।  পরিচালনা কমিটির সাথে পরামর্শ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বলেন, এঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছে ছাএীর বাবা।তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত আছে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের