শুক্রবার, ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

হাইকোর্টের সিদ্ধান্ত পরিবর্তন হলে আ’লীগের কাউন্সিলর তালিকা : কাদের

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ১৭, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর ও দক্ষিণ বর্ধিত ৩৬ ওয়ার্ডের নির্বাচনের ওপর থেকে হাইকোর্টের স্থগিতাদেশ পরিবর্তন হলে এসব ওয়ার্ডে প্রার্থী তালিকা ঘোষণা করবে আওয়ামী লীগ।

এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

দুই সিটির বর্ধিত ৩৬ ওয়ার্ডের নির্বাচনের কাউন্সিলরদের নাম ঘোষণা করতে এ সংবাদ সম্মেলন করা হয়েছিল। কিন্তু ততক্ষণে হাইকোর্ট নির্বাচন স্থগিত করার আদেশ দেন।

ওবায়দুল কাদের বলেন, ‘হাইকোর্ট এ নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেছেন। হাইকোর্টের এ সিদ্ধান্ত যতক্ষণ বহাল থাকবে, ততক্ষণ কাউন্সিলরের তালিকা প্রকাশ করা হাইকোর্টের আদেশ অমান্য করা হবে। তাই আমরা কাউন্সিলরদের নাম এ মুহূর্তে ঘোষণা করতে পারছি না। যতক্ষণ হাইকোর্টের সিদ্ধান্ত বহাল আছে ততক্ষণ আমাদের এ সিদ্ধান্ত মেনে নিতে হবে। এর বাইরে কিছু করা মানে হাইকোর্টের আদেশ অমান্য করা। যদি হাইকোর্টের সিদ্ধান্ত পরিবর্তন হয়, তখন আমরা তালিকা প্রকাশ করব।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, নগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, নগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।