রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আড়াইবাড়ী দরবার শরীফের ৮০তম ইছালে ছাওয়াব মাহফিল কাল

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : উপমহাদেশ খ্যাত আলেমে দ্বীন আল্লামা হযরত মাওলানা আবু সাঈদ আসগর আহমাদ আলকাদেরী পীর সাহেব (র.) কুরআন-সুন্নাহর আলোকে এ সমাজে দ্বীন কায়েমের শপথ নিয়ে নিজের জীবন উৎসর্গ করেন। বাংলাদেশের পূর্ব সীমান্তবর্তী তদানিন্তন কুমিল্লা জেলা বর্তমানে ব্রা‏হ্মণবাড়িয়া জেলার কসবা পৌর সদরের আড়াইবাড়ীতে দ্বীন প্রচার কেন্দ্র “আড়াইবাড়ী দরবার শরীফ” প্রতিষ্ঠা করেন। এখানে গড়ে তোলেন কামিল মাদরাসা, ইসলামিক পাঠাগার, যিক্র-আযকার ও তালিমি জলসা।

কাল ২৬ জানুয়ারি শুক্রবার জুময়ার নামায আদায়ের মাধ্যমে মাহফিলের সভাপতি দরবার শরীফের পীর অধ্যক্ষ আল্লামা মো. গোলাম সারোয়ার সাঈদী মাহফিলের সুচনা করবেন। এ ঐতিহাসিক মাহফিলের যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত ধর্মপ্রাণ মুছল্লিগণ দলে দলে প্যান্ডেলে এসে সমবেত হচ্ছেন।

আরও : ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

এ উপলক্ষে এলাকাবাসী, জেলা-উপজেলা প্রশাসন আইন শৃংখলা বজায় রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হবে। দরবার শরীফের পীর আল্লামা গোলাম সারোয়ার সাঈদী ধর্মপ্রাণ ব্যক্তিগণকে উপস্থিতির জন্য উদাত্ত আহ্বান করেছেন।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের