মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন যারা

আকতার হোসেন ভুইয়া ,নাসিরনগর  : ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনের সংসদ উপ-নির্বাচনে এমপি পদপ্রার্থীদের জন্য মনোনয়ন ফরম বিতরণ করছে আওয়ামীলীগ। আজ বৃহস্পতিবার ২য় দিন পর্যন্ত নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করতে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মন্ত্রী ছায়েদুল হক এমপির মৃত্যুতে শূন্য হওয়া ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে উপ-নির্বাচনে সংসদ্ সদস্য পদে প্রার্থী হতে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মিনী দিলশাদ আরা বেগম মিনু,সাবেক সংসদ সদস্য সাফি মাহমুদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,

কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এমএ করিম,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা বিএম ফরহাদ হোসেন সংগ্রাম,সাবেক রাষ্ট্রদূত সফিইউ আহমেদ,যুক্তরাজ্য আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দ এহছানুল হক,যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সহ-সভাপতি ও প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মামাতো ভাই এ.কে.এম আলমগীর,যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মিসেস আইরিন পারভীন,আওয়ামীলীগ নেতা বিএম ফখরুল আলম(সফিক),দৈনিক ভোরের চেতনার সম্পাদক মোঃ আলী আশ্রাফ,

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অসীম কুমার পাল,বাংলাদেশ হিন্দু মহাজোটের ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি এডভোকেট রাখেশ চন্দ্র সরকার। বুধবার ও বৃহস্পতিবার আওয়ামীলীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আগামীকাল শুক্রবারও মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে। পরে দলের নির্বাচনী বোর্ড প্রার্থী ঠিক করবে। 


উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৪ র্ফেরুয়ারি বুধবার,বাছাইয়ের ১৬ র্ফেরুয়ারি শুক্রবার,প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ২৩ র্ফেরুয়ারি শুক্রবার এবং ভোট গ্রহণ ১৩ মার্চ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। 


উল্লেখ্য,ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে এ আসনের এমপি পদ শূন্য হয়।

Print Friendly, PDF & Email