শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

বিচ্ছেদ পরবর্তী প্রেম নিয়ে যা বললেন মালাইকা!

বিনোদন ডেস্ক : মালাইকা অরোরা। বলিউডে ‘মুন্নি বদনাম হোয়ি’ আইটেম গান দিয়ে ভক্তদের নজর কাড়েন। কিছুদিন আগেও তার নামের পাশে ‘খান’ শব্দটি ছিল। কিন্তু দীর্ঘ দেড় যুগের দাম্পত্য জীবনের ইতি ঘটিয়ে গত বছরেই বিচ্ছেদের সুর বেজে উঠে আরবাজ খান ও মালাইকা অরোরার মধ্যে। এরপর থেকেই তাকে ঘিরে বলিপাড়ায় চাউর হয় প্রেমের গুঞ্জন।

শোনা যায়, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। শুধু তাই নয়, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ মালিকের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন ওঠে। তাই ভক্তদের মনে প্রশ্ন, মালাইকা কি সত্যিই প্রেম করছেন?

সম্প্রতি বোন অমৃতা আরোরাকে নিয়ে নেহা ধুপিয়ার ‘বিএফএফ উইথ ভোগ’ টক শোয়ে হাজির হয়েছিলেন মালাইকা। সেখানে তার প্রেম নিয়ে কথা বলেছেন তিনি।

এ অভিনেত্রী জানিয়েছেন, প্রেম করছেন না বরং বর্তমানে একাই রয়েছেন। অনুষ্ঠানের সঞ্চালক নেহা মালাইকাকে প্রশ্ন করেন, শেষ কবে তিনি ‘সিঙ্গেল’ ছিলেন। জবাবে মালাইকা বলেন, ‘এখনই’।

বলিউডে আইটেম কন্যা হিসেবেই বেশি জনপ্রিয় মালাইকা আরোরা খান। দাবাং সিনেমার ‘মুন্নি বদনাম হোয়ি’ গানের তালে নেচে বেশ দর্শকপ্রিয় হয়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, দাবাং-থ্রি সিনেমাতেও দেখা যেতে পারে তাকে। এ ছাড়া ফ্যাশন আইকন হিসেবেও তার পরিচিতি রয়েছে ইন্ডাস্ট্রিতে। প্রায়ই বিভিন্ন ফ্যাশন শোয়ের রানওয়েতে দেখা যায় তাকে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নড়াইল এক্সপ্রেসের হয়ে নাচবেন অপু বিশ্বাস

ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড গ্রাহক হয়রানি চরমে

ডিপজলের ছবিতে একসঙ্গে ফিরলেন কনকচাঁপা ও মনির খান

আমেরিকা কথা না রাখায় পরমাণু সমঝোতায় লাভ হয়নি : ইরান

‘কার্যকর হয়নি’ শাকিব-অপুর তালাক

স্টার নই, এমন মনেও হয় না : তাপশী পান্নু