রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় নারীসহ দুই জনের লাশ উদ্বার

news-image

তৌহিদুর রহমান নিটর, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহাতায় পূর্ব বিরোধের জের ধরে এক ব্যাক্তিকে হত্যার অভিযোগ পাওয়া গছে। নিহতের নাম নূরে আলম (৪৫)। সে সুহাতা গ্রামের নুরুল ইসলামের ছেলে। স্বজনদের অভিযোগ নূরে আলমের সাথে একই গ্রামের শাহজালাল ও খলিলের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ শুক্রবার সন্ধ্যায় শাহজালাল ও খলিলের নেতৃত্বে ৫/৭ জনের একটি দল নূরে আলমের বসত ঘরে ঢুকে তাকে টেনে হিচড়ে নিয়ে যায়।

পরে তারা তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। স্থানীরা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন বলেন, লাশ মর্গে রাখা আছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

আরও : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে—ধারণা চিকিৎসকের

এর আগে বিজয়নগরে ধানের জমি থেকে অজ্ঞাত (২০) এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুুপুরে উপজেলার পত্তন এলাকায় একটি বিলের রোপনকৃত ধানের জমিতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনারস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। তবে লাশের নাম -পরিচয় জানাতে পারেনি কেউ ।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আরর্শাদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের

ব্রাহ্মণবাড়িয়ায়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইন ম্যান নিহত