মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু জেলে গিয়েছিলেন বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য-এতিমের টাকা মেরে খাওয়ার জন্য নয়’-ক্যা.তাজ এমপি

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিভিন্ন সময় জেলে গিয়েছেন।কারা প্রকষ্ঠে একা একা জেল খেটেছেন,নির্যাতিত হয়েছেন বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য,বাংলার স্বাধীন পতাঁকার জন্য,এতিমের টাকা মেরে খাওয়ার জন্য তিনি কখনো জেল খাটেননি। আর বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা তসরুপ করে আদালতের নির্দেশে জেলে যাবে,আবার তার জন্য বিএনপি আন্দোলনের ভয় দেখাবে-দেশটা কি তাদের বাপ-দাদা তৈরী করেছেন?

আজ সকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শিশু-কিশোর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যা.এবি তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ক্যা.তাজ এমপি আরো বলেন,-‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে বর্তমানে ১৮শত এতিম শিশুদের খাওয়া-দাওয়া,শিক্ষা,কর্মসংস্থানের ব্যবস্থা করছেন।সেই ট্রাষ্টের প্রতি বছর অডিট হয়।তিনি এতিমদের টাকা মারার চিন্তা দূরে থাক,তিনি প্রেসকে না জানিয়ে এতিমদের জন্য নিজস্ব তহবিল হতে বিভিন্ন সময় বিভিন্ন প্রকার সাহায্য করে থাকেন,যা অনেকের অজানা।’
এর আগে ক্যা.এবি তাজুল ইসলাম এমপি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের নিয়ে বর্ণাঢ্য র‌্যালিসহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক যুগ্মসচীব ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.সিরাজুল ইসলাম, বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.নুরুল ইসলাম,পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা,ওসি মো.নিজামউদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান মিন্টু রঞ্জন সাহা,উজানচর ইউপি চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি,পৌর যুবলীগ সভাপতি কামাল আহম্মেদ,ছাত্রলীগ সভাপতি প্রকৌ.জুয়েল আহম্মেদ প্রমূখ।

Print Friendly, PDF & Email