রবিবার, ২৭শে মে, ২০১৮ ইং ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

একসাথে দুইজনকে বিয়ে করছেন ব্রাজিলের রোনালদিনহো!

অনলাইন ডেস্ক : ব্রাজিলিয়ান ফুটবলকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া কিংবদন্তী ফুটবলার রোনালদিনহো এবার একসাথে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করবেন। এ বছরের আগস্টের দিকে প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা নামের নিজের দুই প্রেমিকাকে বিয়ে করবেন তিনি। ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম শুরু করলেও প্রিসিলার সাথে আরও আগে থেকেই গভীর সম্পর্ক রয়েছে রোনালদিনহোর।

যদিও একসাথে দুই নারীকে বিয়ে করার ঘটনা আফ্রিকা বা মধ্যপ্রাচ্যে অহরহ ঘটছে। তবে তা নিয়ে কারো উৎসাহ না থাকলেও ব্রাজিলের বিশ্বকাপজয়ী দলের সদস্য রোনালদিনহোর মতো তারকা যখন এ কাজ করতে যাচ্ছেন, তখন সেটা তো বিশ্বকাপের এই সময়ে ফুটবল প্রেমীদের মাঝে আলোড়ন জাগাবেই!

আরও : অভিযানের তথ্য ফাঁস : সটকে পড়ছে টার্গেট

ব্রাজিলের জাতীয় দল থেকে অনেক আগেই বিদায় নিয়েছেন রোনালদিনহো। ২০১৫ সাল থেকে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচও খেলেননি বার্সেলোনা ও এসি মিলানের সাবেক এই তারকা। ব্রাজিলের জার্সিতে ১০১টি ম্যাচ খেলে ৩৫ গোল করেছেন রোনালদিনহো।

জানা যায়, রোনালদিনহো তার দুই প্রেমিকার জন্য দৈনিক খরচ হিসেবে ১৫০০ পাউন্ড বরাদ্দ করে রেখেছেন। গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকাকে একইরকম আংটি উপহার দিয়ে বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তার দেয়া বিয়ের প্রস্তাবে সাথে সাথেই রাজি হয়ে গিয়েছিলেন দুই প্রেমিকা। সম্প্রতি বিদেশে বেড়াতে গিয়ে দুই প্রেমিকার জন্য একইরকম পারফিউমও উপহার দেন তিনি। তবে রোনালদিনহোর এমন অদ্ভুত সিদ্ধান্তে ইতিমধ্যে বিয়ের অনুষ্ঠানে না যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন তার বোন ডেইজি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বিশ্বকাপে বাংলাদেশের তৈরি জার্সি থাকবে বিভিন্ন দেশের খেলোয়াড়দের গায়ে

আজ সাকিবের সামনে তৃতীয় আইপিএল শিরোপার হাতছানি

ইতিহাস গড়েই চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

ফুটবল না, কুস্তি করতে নেমেছিল রোনালদোরা

রাজধানীতে ৯৬ শতাংশ বাস চলে ‘সিটিং সার্ভিসে’: জরিপ

‘শাকিব আগের থেকে অনেক সুদর্শন হয়েছে’