সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

রাজশাহী মহানগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাইলিং শ্রমিক নিহত

ডেস্ক রিপোর্ট : রাজশাহী মহানগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাইলিং শ্রমিক গোলাপ আলী (২৩) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত শ্রমিক ওয়াসিম আলীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকায় ভবনের পাইলিংয়ের কাজ করার সময় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক ও আহতের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাদনচক গ্রামে।

জানা গেছে, নগরীর টিকাপাড়া এলাকার কেমিকো কারখানার পাশে বাড়ি তৈরি করার জন্য সুজন কনট্রাকশন পাইলিংয়ের কাজ করছিল। জমির মালিক রুহুল আমিন এ কাজ দেখাশোনা করছেন।

আরও : জোড়া ব্রেনের রাবেয়া-রোকেয়া: দ্বিতীয় অপারেশনে ৩০-৫০ লাখ টাকার যন্ত্রপাতি লাগবে

বৃষ্টির কারণে শ্রমিকরা পাইলিং কাজ বন্ধ রাখতে বলেন। কিন্তু মালিক পক্ষ জোর করে সেখানে শ্রমিকদের কাজ করিয়ে নিচ্ছিলো। কাজ করার সময় বৃষ্টিতে বিদ্যুৎস্পৃষ্ট হন গোলাপ ও ওয়াসিম। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক গোলাপকে মৃত ঘোষণা করেন। ওয়াসিম হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে বোয়ালিয়া থানার ওসি আমানউল্লাহ বলেন, পাইলিংয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিক নিহত হয়েছেন ও একজন আহত হয়েছেন। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। থানায় মামলা দেওয়া হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কক্সবাজারে বেকার হওয়ার আশঙ্কায় ৬ হাজার জেলে!

শিক্ষক রাজীব মীরকে বাঁচাতে প্রয়োজন মাত্র ১০ টাকা!

‘১০ বছরে জিনিসপত্রের দাম বাড়েনি, এবারও বাড়বে না’

শতভাগ ঈদ বোনাস দাবি বেসরকারি শিক্ষকদের

বাঁচানো গেলো না মিমকে

বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট বিক্রি শুরু ৫ জুন