রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকবিরোধী অভিযান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : অদ্য ০৪ জুন ২০১৮ তারিখ রোজ সোমবার সন্ধা ৭.০০ ঘটিকায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আখাউড়া উপজেলাধীণ খরমপুর বাইপাস চৌরাস্তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

আখাউড়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ শামছুজ্জামান মহোদয়ের নেতৃত্বে ও আখাউড়া থানা এর সার্বিক সহযোগিতায় পরিচালিত ভ্রাম্যমান আদালতে আখাউড়ায় আগত অবৈধ ও বেআইনিভাবে চালিত মোটক বাইক চেকিং ও অন্যান্য কার্যক্রম পরিচালনা করা হয়।

আরও : বাংলাদেশে ‘মানবাধিকার লঙ্ঘনে’ উদ্বেগ ইইউ পার্লামেন্টের ভাইস প্রেসিডেন্টের

ভ্রাম্যমান আদালতে ১১৫ টি মটর সাইকেলর কাগজপত্র পরীক্ষা ও চেকিং করা হলে এর মধ্যে ২১ টি মোটর সাইকেলকে ১৬৮০০ (ষোল হাজার আটশত) টাকা জরিমানা করা হয় এবং তাৎক্ষনিকভাবে তা আদায় করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া ও বিজয়নগর কসবা এলাকা হতে মোটরসাইকেল আরোহীরা মাদকসেবন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত মর্মে সাধারণ অভিযোগ রয়েছে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে অদ্য ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অন্যান্য পুলিশ সদস্যরা সার্বিক বিষয়ে সহযোগিতা করেন। উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

মালয়েশিয়ায় ‘১৩ বছর নিখোঁজ’ : দেশে ফিরলেন ব্রাহ্মণবাড়িয়ার জাহের