রবিবার, ১৭ই জুন, ২০১৮ ইং ৩রা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সিনেমা বানানোর কথা বলে অভিনেত্রী কোটি টাকা আত্মসাৎ…

বিনোদন ডেস্ক।। আড়াই কোটি টাকার প্রতারণা মামলায় অভিনেত্রী সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এক ব্যবসায়ীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম।

মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে সাদিয়া ও তার স্বামী সৌরভকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৪ জুন) বিকালে সিআইডির লিগ্যাল অ্যান্ড মিডিয়া সেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শারমিন জাহান বলেন, ‘মিজানুর রহমান খাঁন নামে এক ব্যক্তির কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছে সাদিয়া ও তার স্বামী।’

আরও : ‘‌বাবা, আমি দেখতে পাচ্ছি না’‌

তিনি আরও জানান, ২০১৩ সালে ফেসবুকে সাদিয়ার সঙ্গে পরিচয় হয় মিজানুর রহমানের। এরপর সাদিয়া মিজানুর রহমানকে জানান, তার স্বামী সৌরভ সিনেমা প্রযোজনা করেন। লাভবান হওয়ার আশ্বাস দিয়ে সিনেমাতেয় তিন কোটি টাকা বিনিয়োগের কথা জানান তারা। এই কথিত নায়িকার কথায় আশ্বস্ত হয়ে মিজানুর রহমান বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে সাদিয়া ও তার স্বামীকে আড়াই কোটি টাকা দেন। কিন্তু পরবর্তীতে সাদিয়া ও তার স্বামী সিনেমা বানাননি,আর টাকাও ফেরত দেননি। উল্টো তারা এখন বলেছে, ‘টাকা দিতে পারবো না, যা করার করেন।’

এ ঘটনায় গত ২১ মে রাজধানীর মিরপুর থানায় মিজানুর রহমান বাদী হয়ে ৪২০ ও ৪০৬ ধারায় মামালা দায়ের করেন। মামলাটি সিআইডিতে হস্তান্তরের পর গত ১২ জুন কথিত নায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামী সৌরভকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, ডিয়ারিং লাভার ছবির আইটেম গানে পারফর্ম করে সাদিয়া চলচ্চিত্রের খাতায় নাম লিখান। এরপর তিনি কাজ করেছেন ভালোবাসলে দোষ কি তাতে, মিয়া বিবি রাজি, অচেনা হৃদয় ছবির আইটেম গানে। ‘ক্রাইম রোড’ ও ‘শোধ-প্রতিশোধ’ নামে দুটি সিনেমায় নায়িকা সাদিয়া আফরিন কাজ করছেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘‌বাবা, আমি দেখতে পাচ্ছি না’‌

বাংলাদেশিদের ১২ বছর অপেক্ষা করতে হবে মার্কিন গ্রিনকার্ড পেতে

ভেনেজুয়েলায় নাইটক্লাবে আগুন আতঙ্কে পদদলিত হয়ে নিহত ১৭

মক্কায় মসজিদ থেকে লাফিয়ে বাংলাদেশির আত্মহত্যা

‘মাদক সম্রাজ্ঞী’ রেহেনা বন্দুকযুদ্ধে নিহত

ঘরমুখো মানুষের ভিড় ঈদের পরদিনও