মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

টাঙ্গাইলে হাসপাতালের বিদ্যুৎ বিচ্ছিন্ন: চরম দুর্ভোগে রোগীরা

টাঙ্গাইল প্রতিনিধি : বিদ্যুৎ বিল বকেয়া থাকায় টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বিদ্যুৎ বিভাগ। শনিবার সকাল ১০টায় ওই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এতে করে চরম দুর্ভোগ পোহাতে হয় সাধারণ রোগীদের। সরেজমিন হাসপাতালে গিয়ে দেখা যায়, বিদ্যুৎ না থাকায় রোগীরা হাতপাখা ব্যবহার করছে। কেউ কেউ গরমে অতিষ্ট হয়ে বাইরে গাছের নিছে বসে রয়েছেন রোগী নিয়ে। এদিকে বিদ্যুৎ সংযোগ না থাকায় অপারেশন থিয়েটারে জেনারেটরের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা করা হয়েছে।

আরও : একটি আমের দাম দেড় হাজার টাকা!

সখীনা নামে এক রোগী জনান, হঠাৎ করেই সকালে বিদ্যুৎ লাইন চলে যায়। তার কিছুক্ষন পরে হাসপাতালের এক নার্স তাকে জানান, বিদ্যুৎ লাইন কেটে দেয়া হয়েছে। কালিহাতী উপজেলার কুচুটি গ্রামের জরিনা বেগম জানান, প্রচন্ড গড়মে অতিষ্ট হয়ে পড়েছেন তিনি। এভাবে সরকারি একটি হাসপাতালে বিদ্যুৎ বিল বিচ্ছিন্ন করে দেয়ায় আমরা চরম বিপাকে হাসপাতালের রোগীরা।

টাঙ্গাইল বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহাদত আলী জানান, হাসপাতালের কাছে এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। বারবার বিল পরিশোধের নোটিশ দেয়ার পরও তারা বিল পরিশোধ করেনি। পরে শনিবার সকাল ১০টার দিকে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মো. সদর উদ্দিন জানান, বিদ্যুৎ বিভাগের সঙ্গে যোগাযোগ করে রোববার ১৫ লাখ টাকা পরিশোধ এবং বাকি বিল দ্রুত পরিশোধের প্রতিশ্রুতি দেয়া হয়েছে। পরে শনিবার দুপুরের দিকে পুনরায় সংযোগ দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

রাজবাড়ীতে পদ্মায় ধরা পড়লো ২৮ কেজির বাঘাইড়

‘নেশা না করলে গাড়ি চলে না’

ইসিকে বিতর্কিত করতে চাইছে বিএনপি : এইচ টি ইমাম

মোংলা বন্দরের উন্নয়নে ৬ হাজার ২৫৬ কোটি টাকার ঋণ সহায়তা দিচ্ছে ভারত

বিয়ের পরদিন বর ‘নিখোঁজ’!

সুন্দরবন উপকূলে জেলেদের জালে ঝাঁকে-ঝাঁকে রূপালী ইলিশ