রবিবার, ১লা জুলাই, ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মাত্র ২শ’ টাকা কেটে রাখায় ময়মনসিংহের গফরগাঁওয়ে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি : মাত্র ২শ’ টাকা কেটে রাখায় ময়মনসিংহের গফরগাঁওয়ে খুন হয়েছেন জুয়েল মিয়া (২৫) নামে এক নির্মাণ শ্রমিক। সে উপজেলার ছয়ানী রসুলপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তার নিজ গ্রামের সুতিয়া নদির পারে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী নাজমা খাতুন বাদী হয়ে শুক্রবার বিকালে গফরগাঁও থানায় একটি মামলা করেন।

আরও : ২৫ বছরে যেসব টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা

নিহতের পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ছয়ানী রসুলপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জুয়েল মিয়া স্থানীয় শনির বাজারে চা বিক্রি ও নির্মাণ শ্রমিকের কাজ (রাজমিস্ত্রী) করতেন। গত ঈদের পূর্বে একই গ্রামের ফরহাদ(২২) সোহেল (২৮) মিনহাজ(২০) ও খায়রুল ইসলাম(২৫) জুয়েলের দোকান থেকে চা সিগারেট বাকীতে নেয়।

জুয়েলের সঙ্গে র্নিমাণ শ্রমিকের কাজ করে দোকানের বাকী পরিশোধের কথা থাকে। সে অনুযায়ী জুয়েল তাদের কথামত কাজের টাকা থেকে দোকানের বাকী দুইশত টাকা কেটে রাখে। এতে ক্ষুব্ধ হয়ে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মিনহাজ, খায়রুল, ফরহাদ, সোহেল শনির বাজারের দোকান থেকে জুয়েলকে পাশ্ববর্তী সুতিয়া নদীর পারে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে বুকে, পিঠে, হাতে উপর্যুপরি আঘাত করে। এ সময় জুয়েলের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্বজনরা জুয়েলকে উদ্ধার করে পাশ্ববর্তী ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী নাজমা খাতুন বলেন, আমার নিরপরাদ স্বামীরে যারা দোকান থেকে ডেকে নিয়ে খুন করেছে আমি তাদের বিচার চাই।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান বলেন, হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email