মঙ্গলবার, ৩১শে জুলাই, ২০১৮ ইং ১৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বাড়িতে স্বামী নেই ‘সুযোগ নিল’ প্রতিবেশী যুবক! অতঃপর…

দীর্ঘ ৫ বছর ধরে এক নারীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল স্থানীয় এক যুবক। কিন্তু, ওই যুবকের কু-প্রস্তাবে কোনো সাড়া দেননি সেই নারী। দিনের পর দিন এভাবে প্রস্তাব দেওয়ার পরও রাজি না হওয়ায় ওই যুবক আক্রোশে সেই নারীর উপর ছুরি দিয়ে হামলা করল।

এই হামলার জেরে গুরুতর জখম অবস্থায় ওই নারী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ভারতের পশ্চিম মেদিনীপুরের শালবনি এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।জানা গেছে, হামলার শিকার ওই নারী শালবনির পারুলিয়া গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর আত্মীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ওই নারী বিবাহ-বিচ্ছিন্না। তিনি স্বামীর সঙ্গে থাকতেন না। একা একাই থাকতেন তিনি। আর সেই সুযোগ নিয়েই দিনের পর দিন তাকে উত্যক্ত করত একই গ্রামের বাসিন্দা প্রতিবেশী বুদ্ধেশ্বর মণ্ডল নামে এক যুবক। দীর্ঘ প্রায় ৫ বছর ধরে বুদ্ধেশ্বর ওই নারীকে নানাভাবে বিরক্ত করছিল বলে অভিযোগ পাওয়া গেছে। ওই নারীকে সে একাকী কুপ্রস্তাবও দিত।

একইভাবে গত বৃহস্পতিবার রাতেও প্রতিবেশী বুদ্ধেশ্বর ওই নারীকে উত্যক্ত করার চেষ্টা করে। সে একাকী পেয়ে কু-প্রস্তাব দেয়।কিন্তু, এদিনও বুদ্ধেশ্বরের প্রস্তাবে রাজি হননি ওই নারী। ব্যস, এরপরই ছুরি নিয়ে ওই নারীর উপর হামলা করে বুদ্ধেশ্বর।এতে করে ওই নারী গুরুতর জখম হন। গত বৃহস্পতিবার রাতেই হামলার শিকার ওই নারীর অস্ত্রোপচার করা হয়।যদিও এই ঘটনায় ওই নারীর পরিবার, শালবনি থানায় অভিযোগ দায়ের করেছে। এদিকে, হামলার পর থেকেই অভিযুক্ত বুদ্ধেশ্বর পলাতক রয়েছে। ইতোমধ্যে তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।