বৃহস্পতিবার, ১লা নভেম্বর, ২০১৮ ইং ১৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশ কনস্টেবলকে স্যান্ডেল দিয়ে পেটালেন নারী! (ভিডিও)

প্রকাশ্যে পুলিশের কনস্টেবলকে স্যান্ডেল দিয়ে পিটিয়েছেন এক নারী। সোমবার (২৭ আগস্ট) ভারতের উত্তর প্রদেশের লোনি শহরে এ ঘটনা ঘটে। এদিকে এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, লোনি শহরের এসবিআই ব্যাংকের একটি শাখায় আধার কার্ড (ভারতের জাতীয় পরিচয়পত্র) তালিকাভুক্তির জন্য গিয়েছিলেন ওই নারীর ভাই ইমরান। আধার কার্ডের জন্য ব্যাংক কর্মকর্তা তাকে টোকেন নিতে বলেন। এতে ইমরান অস্বীকৃতি জানালে ব্যাংক কর্মকর্তা তাকে কার্ড দেবেন না বলে জানান। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ব্যাংক কর্মকর্তা পুলিশ ডাকতে বাধ্য হন। পরে পুলিশ ও একজন নিরাপত্তাকর্মী তাকে ব্যাংক থেকে বের করে দেন।

এরপর ইমরান মোবাইল ফোনে তার পরিবারকে বিষয়টি জানান। এ নিয়ে ইমরানের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই পুলিশ কনস্টেবল তাকে থাপ্পর মারেন। ফোন পেয়ে ইমরানের বোন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই পুলিশকে স্যান্ডেল খুলে মারতে থাকেন।
ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটা ছেলে পুলিশ কনস্টেবলের ইউনিফর্মের কলার ধরে টানাহেঁচড়া করছেন। এক পর্যায়ে তিনি কনস্টেবলকে চপেটাঘাত করেন। পাশেই ছিলেন ইমরানের বোন। তাকেও স্যান্ডেল খুলে কনস্টেবলকে পেটাতে দেখা যায়।