বৃহস্পতিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

৪২ বছর বয়সে গলায় বিয়ের মালা পড়লেন জনপ্রিয় এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ধারাবাহিক ‘বা বহু অৌর বেবি’ র সুচিত্রা ত্রিবেদীকে (মীনাক্ষী সুবোধ ঠক্কর) মনে আছে? ৪২ বছর শনিবার দীর্ঘদিনের বন্ধু নিগম প্যাটেলের সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়েছেন সুচিত্রা।

ভারতের গুজরাটে ভাবনগরে আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ কিছু বন্ধু বান্ধবের উপস্থিতিতে হয় এই বিয়ের অনুষ্ঠান। বিয়ের দিন ট্রাডিশন্যাল লাল লেহেঙ্গাতে সেজেছিলেন সুচিত্রা ত্রিবেদী।

সুচিত্রাকে সাজিয়েছেন তাঁর বোন ফাল্গুনী। সুচিত্রার এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর সহ অভিনেতা অভিনেত্রীরা। সহ অভিনেতা রাকেশ বাপত যাঁকে সুচিত্রা ভাইয়ের মতোই দেখেন তাঁর হাত ধরেই বিয়ের মঞ্চে যান সুচিত্রা ত্রিবেদী।

গুজরাটের বিয়ের অনুষ্ঠানের আগে মুম্বাইয়ে মেহেন্দির অনুষ্ঠানও হয় সুচিত্রা ত্রিবেদীর। সুচিত্রার ত্রিবেদীর বিয়ে উপলক্ষে সাজিয়ে তোলা হয়েছিল অনুষ্ঠান প্রাঙ্গণ।

সুচিত্রা ত্রিবেদীর বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন রাকেশ বাপত। ফুল ও আলো দিয়ে সাজিয়ে তোলা হয়েছিল বিবাহ-অনুষ্ঠানের প্রাঙ্গণ।

রাকেশ বাপত ছাড়াও সুচিত্রার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলি তারকা রিদ্ধি ডোকরা। সুচিত্রা ত্রিবেদীর বিয়ের অনুষ্ঠানে বেশ হাসিখুশি মেজাজে দেখা গেল রিদ্ধি ডোকরাকে।

সুচিত্রার মেহেন্দি অনুষ্ঠানেও রিদ্ধি ডোকরাকেও হাতে মেহেন্দি করতে দেখা গেল। সুচিত্রা ত্রিবেদীর বিয়ের অনুষ্ঠান মাতিয়ে রাখলেন অভিনেত্রী রিদ্ধি ডোকরা।

এ জাতীয় আরও খবর

বিনা কর্তনে সেন্সর পেল ‘নাকাব’, মুক্তি ১১৫ প্রেক্ষাগৃহে

আব্রামকে নিয়ে অপুর আবেগঘন পোস্ট

ঢাকায় আসছেন মিস্টার বিন!

ঐন্দ্রিলাকে ছেড়ে মিমির প্রেমে অঙ্কুশ!

শাকিবের সঙ্গে মৃদুলার শুরু

দুই টালি সুন্দরীর বাংলাদেশ মিশন

সিনেমায় এবার শাকিব খানের বীরত্ব

বিয়ের খবর লুকিয়ে রোসার সঙ্গে লিভ ইন করতেন সাইফ!

পেছনের ঘটনা মানুষ জানে?