শনিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

পেছনের ঘটনা মানুষ জানে?

বিনোদন ডেস্ক : ‘কী দারুণ রসায়ণ, আশা করছি নিশ্চই মানুষজন পেছনের ঘটনা জানে।’ মজা করেই বলছিলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেই মজা করছিলেন টালিগঞ্জের জনপ্রিয় এই নায়িকা। ছবিতে দুই প্রেমিকা। মিমি চক্রবর্তী এবং ঋত্বিকা সেন। কিন্তু দু’জনের প্রেমিকই অঙ্কুশ। কিন্তু রসায়নটা ভালো কোথায়? সেটা নাকি দর্শকেরাই জানেন বলেই তো দিলেন মিমি। তবে কেমন সেটা, জানতে অপেক্ষা করতে হবে ভক্তদের আর কিছুদিন।

দীর্ঘ বিরতি নিয়ে বড় পর্দায় কামব্যাক করছেন অঙ্কুশ। ছবিতে ধরা পড়তে চলেছে তার দু’রকম চেহারা। বিরতি নিয়ে যে নিজেকে গ্রুম করেছেন নায়ক, সে ইঙ্গিত ট্রেলারেই মিলছে বলে মতো ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

অঙ্কুশ নিজেই জানিয়েছিলেন, স্বেচ্ছা বিরতি নিয়েছিলেন তিনি। কামব্যাকের জন্য ‘ভিলেন’-এর মতো ছবিই দরকার ছিল। তার কথায়, ‘এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন। রমকম (রোম্যান্টিক-কমেডি) ছবি বা নেক্সট ডোর বয় ইমেজে শেষ কয়েকটা সিনেমায় আমাকে দেখেছেন দর্শক। কিন্তু এ ধরনের কাজ আমি অনেক দিন করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। টালিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।’

রমন জানওয়াল এই ছবির চিত্রনাট্য লিখেছেন। কনসেপ্টও তার। মুম্বাইতে আব্বাস মাস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলায় এই প্রথম কাজ করছেন তিনি।

কোরিওগ্রাফার হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর এখন পরিচালক হিসেবেও টালিগঞ্জে নিজস্ব জায়গা তৈরি করে ফেলেছেন বাবা যাদব। তার কথায়, ‘এটুকু বলতে পারি, ছবিটা কমন নয়। আলাদা ফ্লেভার পাবেন দর্শক। অনেক টুইস্ট অ্যান্ড টার্নস রয়েছে।’ সব কিছু ঠিক থাকলে ১২ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

এ জাতীয় আরও খবর

একি মন্তব্য করলেন বিরাট আনুশকার ‘সুই ধাগা’ দেখে!

মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমায় দ্বিতীয়বার শাকিব

‘হাসিনা: অ্যা ডটার্স টেল’

প্রেমিকের জন্মদিনে পরা আলিয়ার পোশাকের দাম কত?

‘জামা খুলে ইরফানের সামনে নাচতে বলেছিলেন পরিচালক’

ইরাকি মডেলকে গুলি করে হত্যা

আবার যৌন হেনস্থার অভিযোগ তনুশ্রীর, উঠল ইরফান-সুনীলের নামও!

জন্মদিনে সবার মন কাড়লো শাকিব-অপুর ছেলে জয়

প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ (ভিডিও)